রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১১:২৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ মুক্তি পাওয়ার সাথেই সোশাল মিডিয়ার ব্যাপক সাড়া ধামইরহাটের কণ্ঠশিল্পী জাহাঙ্গীরের গানে ◈ ইনাতগঞ্জ পল্লী চিকিৎসক সমিতির আয়োজনে বিশ্ব করোনাকালীন সচেতনতা ও স্বাস্থ্য বিষয়ক কনফারেন্সে অনুষ্ঠিত ◈ নজিপুর ইজি বাইক কল্যাণ সমিতির   বার্ষিক বনভোজন ◈ গোপালগঞ্জে দোলা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে ভয়াবহ দুর্ঘটনা ◈ মিম হত্যা বিচারের দাবীতে পত্নীতলায় মানববন্ধন ◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল

সফল দাম্পত্যের রহস্য জানালেন মহেশ

প্রকাশিত : ০৬:৫৯ AM, ৭ অক্টোবর ২০১৯ Monday ১২১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। ভামসি সিনেমার সেটে অভিনেত্রী নম্রতা শিরোদকারের সঙ্গে তার পরিচয়। এরপর কয়েক বছর মন দেয়া-নেয়া এবং পরবর্তীতে বিয়ে।

সম্প্রতি একটি ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে তাদের সফল দাম্পত্য জীবনের রহস্য জানিয়েছেন মহেশ। এ অভিনেতা বলেন, নম্রতা ও আমার বিয়ের ১৪ বছর হয়েছে। আমরা পরস্পরকে খুব ভালোভাবে বুঝি। একে অপরকে নিজেদের মতো থাকতে দিই। এটিই সফল দাম্পত্য জীবনের রহস্য। নিজের মতো থাকতে দেয়া। এই বিষয়টি শেখানোর কৃতিত্ব আমার বাবার।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন নম্রতা শিরোদকার। ১৯৯৩ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ইউনিভার্স বিজয়ী হন। শুরুতে অক্ষয় কুমার এবং সুনীল শেঠির সঙ্গে একটি বলিউড সিনেমায় অভিনয় করেন। যদিও সিনেমাটি আর মুক্তি পায়নি।

পরবর্তী সময়ে বলিউডের পাশাপাশি কন্নড়, মালায়লাম, মারাঠি ও তেলেগু ভাষার সিনেমায় অভিনয় করেছেন নম্রতা। ২০০৫ সালে মহেশ বাবুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। দাম্পত্য জীবনে তাদের দুই সন্তান— ছেলে গৌতম ও মেয়ে সিতারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT