রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৩৪ অপরাহ্ণ

সপ্তমীতে পুরনো সাজে রাজ-শুভশ্রী

প্রকাশিত : ০৭:৫১ AM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ১৪৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শাড়ি, সিঁদুর ও শাখা-পলা-গয়নায় একেবারে বাড়ির বৌ রাজঘরণী। সপ্তমীর সকালে উৎসবের মেজাজে ধরা দিলেন রাজ এবং শুভশ্রী।

দুর্গা পূজা বলে কথা। সাধারণ মানুষ থেকে তারকা প্রত্যেকে আনন্দে মেতে থাকেন। মায়ের আরাধনার সঙ্গে তাল মিলিয়ে চলে দেদার খানা-পিনা ও হুল্লোড়। প্যান্ডেলে প্রতিমা দর্শন তো আছেই। টলিউডের তারকারাও সবকিছু ভুলে এই চারদিন মাতেন অনাবিল আনন্দে। রাজ-শুভশ্রী টলিউডের পাওয়ার কাপল, তারাও উদযাপন করছেন বাঙালি সব থেকে বড় উৎসব। শাড়ি, সিঁদুর ও শাখা-পলা-গয়নায় একেবারে বাড়ির বৌ রাজঘরণী।

সপ্তমীর সকালে উৎসবের মেজাজে ধরা দিলেন এই দুজনে। সোশাল মিডিয়ায় একটি ভিডিওতে ফ্যানদের শুভেচ্ছা জানালেন পরিণীতা ও পরিচালক। তবে সেই সঙ্গে জানাতে ভুললেন না কিছু জরুরি কথা।

শুভশ্রী বললেন, নিজেরা তো সাজবেনই তার সঙ্গে আমাদের চারপাশ সুন্দর রাখার দায়িত্বও আমাদের। সে কারণেই খাবারের ঠোঙা, জলের বোতল যত্রতত্র ফেলবেন না।

রাজ যোগ করলেন মানুষর নিরাপত্তার দিকটিও। তিনি বললেন, হেলমেট ছাড়া বাইক চালাবেন না এবং ট্রাফিক আইন মেনে চলুন।

নিজেদের আরবানার ফ্ল্যাটেই পূজার আনন্দে মেতেছেন দুজনে।

বিয়ের পর এটা তাদের দ্বিতীয় পূজা। নিজেদের আবাসনের পূজাতেই সময় কাটাচ্ছেন তারা। সোশাল মিডিয়ায় সেগুলো আপলোডও করছেন নিয়ম করে। কিছুদিন আগেই মুক্তি পেয়ে রাজ পরিচালিত ছবি ‘পরিণীতা’, সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শুভশ্রী। তারপরেই পরের ছবি ‘ধর্মযুদ্ধ’-র শুটিং শেষ করেছেন তারা। ইন্ডিয়া এক্সপ্রেস

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT