রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:১১ পূর্বাহ্ণ

সন্ত্রাসী ও ভূমিদস্যুদের বিরুদ্ধে ময়মনসিংহ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন।

প্রকাশিত : ০৬:০৮ PM, ৩ নভেম্বর ২০১৯ রবিবার ১৬৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ময়মনসিংহের ভালুকার জামিরদিয়া গ্রামের কুখ্যাত ভূমি দস্যু সালাউদ্দিন সরকার এর বিরুদ্ধে অধ্য ০২-১১-১৯ইং সকাল ১১ ঘটিকায় ময়মনসিংহ প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন এর আয়োজন করা হয়।

ভূমি দস্যু সালাউদ্দিন সরকার এর চাচাতো ভাই ভুক্তভোগী নূরমোহাম্মদ নুরু এই সংবাদ সম্মেলন এর আয়োজন করেন।বক্তব্যের এক পর্যায়ে নুরু জানান ভূমি দস্যু সালাউদ্দিন সরকার বিগত ১৪-০৯-১৯ইং তারিখ সন্ধ্যা ৭ ঘটিকায় ৭০/৮০ জন সন্ত্রাসী যারা সালাউদ্দিন বাহিনী নামে পরিচিত অতর্কিত হামলা করিয়া দেশীয় অশ্র সশ্র নিয়া আমার নির্মিত ৩১ টি কাচা পাকাঁ ঘর ও দোকান ভাংচুর করে জবর দখল করে ফেলে এবং বাড়িতে ভাড়াটিয়া দের মালামাল ও আসবাব পএ জোর পূর্বক সিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে আমি ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করেও কোন প্রতিকার পায় নি।

বর্তমানে ভূমি দস্যু সালাউদ্দিন সরকার তার বাহিনী ও লেবার দিয়ে আমার বাড়িতে মেরামতের কাজ করাইতাছে। এ ব্যাপারে সালাউদ্দিন লোকমুখে অপপ্রচার চালাইতাছে যে সে আমার কাছ থেকে বাড়িটি সাব বিক্রয় দলিল করিয়া নিয়াছে, কিন্তু আমার জানামতে আমি তার কাছে কোন হাত বাইনাও নেই নাই। বর্তমানে আমি বাড়ি ঘর ও সহায় সম্বল হারাইয়া নিরুপায়, অসহায় ও মানবেতর জীবন যাপন করতেছি। সে প্রতিনিয়ত আমাকে মেরে ফেলার হুমকি দিয়েই যাচ্ছে।

আমি অসহায় হয়ে ময়মনসিংহ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন এর আয়োজন করেছি। তাই আমি আজ জাতীর বিভেক এর কাছে ও যথাযথ কর্তৃপক্ষের কাছে সঠিক বিচার দাবী করছি এবং এ মাননীয় প্রাধন মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। সালাহ উদ্দীন বাহিনীর বিরোধ্যে ময়মনসিংহ কোর্ট ও ভালুকা থানায় মামলা ও জিডি নং- বাদী:জোসৎনা নং-৫/১৪ বাদী: আঃ আজিজ নং- ২৪৯/১৯ বাদী: জাহিদুল ইসলাম নং-৫১/১৯ বাদী আমিনুল ইসলাম নং- ৪৭৯/১৮ জিডি নং- ৮৫০/১৮ বাদী মোকাদ্দস খন্দকার নং-৭২৬/১৯ বাদী জয়নাল আবেদীন জিডি নং-৮৮৪/১৫ ইং। এ ছাড়াও সালাহ উদ্দীন বাহিনীর হামলায় জামিরদিয়া গ্রামের গর্ভবতী মহিলা মাজেদা স্বামী : বাবুল মিয়া মৃত্যুবরণ করেন।

জামির দিয়া গ্রামের আলীর বাড়ী থেকে দুটি মোটর সাইকেল ও ডিস এর যন্ত্রপাতি জোর পূর্বক ছিনিয়ে নেয়ার সময় তার ছেলে আল আমিন কে বেদক মারধুর করে। জুট ব্যাবসা নিয়ে সালাহ উদ্দীন তার আপন চাচাত ভাই নজরুল কে পিটিয়ে ও কুপিয়ে মাথা ফাটিয়ে ছিল এ ব্যাপারে নজরুল এর ছেলে ফেরদৌস বাদী হয়ে ভালুকা থানায় মামলা দায়ের করেছিল।

বিগত দুই বছর আগে পাড়াগাঁয়ে জমি দখল করতে গিয়ে খুন করে যা যুগান্তরে সংবাদ প্রকাশ হয়েছিল। জামিরদিয়া মৌজায় রমজান আলীকে জোর পূর্বক বাড়ী থেকে বের করে জমি জবর দখল করেছিল।

বিগত ২৩ ই অক্টোবর ১৭ ইং দৈনিক জনতায় সংবাদ প্রকাশিত হয় যে উক্ত সালাহ উদ্দীন বাহিনী জামিরদিয়া বাইসা মিস্ত্রির বাড়ী ঘড় ভাংচূর করিয়া জমি দখল করেছিল এবং ঐ মিস্ত্রির মেয়েকে নির্যাতন করিয়া হত্যা করেছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT