রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৩৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ কালিহাতীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল অষ্টম শ্রেণীর ছাত্রী ◈ মানিকগঞ্জে রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর

সঙ্গে স্ত্রী থাকলে ভালো খেলা যায়: সানিয়া মির্জা

প্রকাশিত : ১১:৪৫ AM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ২৯৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিদেশ সফরে ক্রিকেটারদের সঙ্গে তাদের স্ত্রী বা পরিবার পরিজনদের রাখার উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে শুধু পাকিস্তান নয় ভারতীয় ক্রিকেট বোর্ডসহ বিশ্বের অন্যান্য ক্রিকেট বোর্ডগুলাও এই পথেই হাটে। তবে এই নিয়মের কট্টর সমালোচনা করেছেন সদ্য অবসর নেওয়া পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা। তার মতে বিদেশ সফরে ক্রিকেটারদের সঙ্গে পরিবারের লোকজন থাকলে তারা আরও ভালো খেলতে পারে।

নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানে সানিয়া বলেন, অনেক দলের ক্ষেত্রেই দেখি, তন্মধ্যে ক্রিকেট দলও রয়েছে; তাদের স্ত্রী-বান্ধবীদের সফরে নিয়ে যাওয়ার অনুমতি দেয়া হয় না। কারণ দেখানো হয়, এতে দলের খেলোয়াড়দের মনঃসংযোগ নষ্ট হবে।

তার প্রশ্ন? এর অর্থ কী? নারীরা এমন কী করে, যেজন্য পুরুষ খেলোয়াড়দের মনঃসংযোগে ব্যঘাত ঘটবে? তিনি বলেন, আসলে এটা বদ্ধমূল ধারণা। শিকড়ের সঙ্গে লেগে থাকা সমস্যা। স্পষ্টভাবে প্রকাশ্যে বলে, নারীরা পুরুষদের মন বিক্ষিপ্ত করে দেয়। ফলে তারা নিজেদের শক্তি-সামর্থ অনুযায়ী খেলতে পারে না। দুর্বল পারফরম্যান্স প্রদর্শন করে।

সানিয়ার মতে, সফর চলাকালীন স্ত্রী-বান্ধবী সঙ্গে থাকলে আরও ভালো পারফরম করতে পারে খেলোয়াড়রা। কারণ, নিজ ঘরে ফেরার পর তারা খুশি থাকে। বউ-বাচ্চার মুখ দেখলে মনে শান্তি ফেরে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT