রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৬ জুন ২০২১, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৫০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ বিলাইভ মিউজিক স্টেশন থেকে আগামী রবিবার আসছে রাহিব খানের ❝তুই আশিকি❞ ◈ আজীবন সম্মাননা পাচ্ছেন সংগঠক মোস্তফা কামাল মাহদী ◈ বিএসআরএফ দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় মোসকায়েত মাশরেককে শুভেচ্ছা ◈ ঠাকুরগাঁওয়ে ধর্ষন মামলা আসামীকে পুলিশের সহযোগীতার অভিযোগে সংবাদ সম্মেলন ◈ ঘাটাইল লক্ষিন্দর ইউনিয়নে টাকা ছাড়া হয় না ভাতা কার্ড ◈ রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন ◈ জাগ্রত আছিম গ্রন্থাগারের উদ্যোগে স্থানীয় মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন ◈ কালিহাতীতে বাড়ছে করোনা, সামাজিক সচেতনতায় ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগ অব্যাহত ◈ মুক্তাগাছায় ভ্রাম্যমাণ আদালতে ৭ জনের জেল ◈ রায়পুরায় ট্রেনের সাথে প্রাইভেটকারের ধাক্কা, ঘটনার ৬ দিনপর এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

সকলক্ষেত্রে প্রবাসীদের অবদান অপরিসীম: পুলিশ সুপার সিলেট

দুবাই কমিউনিটি নেতা মাসুক উদ্দিন সংবর্ধিত

প্রকাশিত : ০৩:৪৪ PM, ৪ অক্টোবর ২০১৯ শুক্রবার ৩৩১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিলেটের পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভপাতি মো. ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, প্রবাসীরা দেশের অর্থনীতির চালিকাশক্তি। তাদের পরিশ্রমের টাকায় দেশ এগিয়ে যাচ্ছে। এই প্রবাসীরাই অর্থনীতিতে রক্ত সঞ্চালন করে যাচ্ছেন। শুধু দেশের উন্নয়নেই নয় শিক্ষা, ক্রীড়া প্রতিটি ক্ষেত্রে তাদের অবদান অপরিসীম।

তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে এক কোটিরও বেশি প্রবাসী রয়েছে, তারা তাদের শ্রম আর মেধার স্বাক্ষর রাখতে পারছে বলেই সেখানে তারা সাফল্যের সাথে থাকতে পারছে। সেই সাথে তারা বহির্বিশ্বে বসেও বাংলাদেশের জন্য কাজ করে যাচ্ছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের হলরুমে দুবাই কমিউনিটি নেতা মাসুক উদ্দিন ইউসুফের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে তিনি আরো বলেন, মাসুক উদ্দিন দুবাইয়ে রাজনীতির পাশাপাশি জনপ্রিয় একজন ক্রীড়া সংগঠক। প্রবাসে নিজের ব্যবসার পাশাপাশি বাংলাদেশ থেকে যখনই কোনো খেলেয়াড় কিংবা সংগঠকরা সেখানে যান তিনি তখন তাদের বিভিন্ন ধরনের সহযোগিতা প্রদান করে থাকেন যা সত্যিই প্রশংসার দাবীদার। তিনি আগামীতেও খেলাধুলায় পৃষ্ঠপোষকতা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন সিলেটের পুলিশ সুপার।
সংবর্ধনার জবাবে মাসুক উদ্দিন বলেন, আমরা প্রবাসে বসবাস করলেও দেশের জন্য সবসময় মন টানে। তাই সেখানে দেশের কাউকে পেলে এগিয়ে যাওয়ার চেষ্টা করি। ভবিষ্যতেও তিনি এমন সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সহ সভাপতি ও বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সাধারণ সম্পাদক, ব্যাডমিন্টন আম্পায়ার জহর চৌধুরী বাবুর সভাপতিত্বে ও জালালাবাদ ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের সহযোগী অধ্যাপক ও ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সিনিয়র সদস্য মো. লাহিন উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার সুজ্ঞান চাকমা, অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) বিভূতি ভূষন ব্যানার্জি, ক্রীড়া সংগঠক মুনিম মল্লিক মুন্না, চৌকষ ব্যাডমিন্টন একাডেমির পরিচালক ও জেলা ব্যাডমিন্টন কমিটির সদস্য মঞ্জুর আল মামুন, এ্যামেচার ব্যাডমিন্টন প্লেয়ার শামীম আহমদ, ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক এম. আবদুল কাদির, পুলিশের ট্রাফিক সার্জেন্ট ও এ্যামেচার প্লেয়ার আবু বকর শাওন, সাবেক ন্যাশনাল চ্যাম্পিয়ন এনামুল হক, বর্তমান চ্যাম্পিয়ন (দ্বৈত) জামিল আহমদ দুলাল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা দলের সাবেক ফুটবলার আজাদুর রহমান চঞ্চল, যুবলীগ নেতা কাওসার জামাল, বোরহানবাগ সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মামুন মিয়া, ২০ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এস আর শাওন, মহানগর যুবলীগ নেতা জাকির আহমদ, সিলেট ইউনাইটেড ক্লাবের ম্যানেজার পলাশ মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি সদরুল ইসলাম, সিনিয়র সহসভাপতি সরওয়ার হোসেন চৌধুরী, জেলা ছাত্রলীগ নেতা আবদুল আজাদ সেনাজ, ব্যাডমিন্টন প্লেয়ার জাহেদ আহমদ বিপলু, কাওসার আহমদ, আশফাক সাদাকাত রবিন, সাবেক জুনিয়র চ্যাম্পিয়ন খায়রুল ইসলাম অপু, ছাত্রলীগ নেতা রাহাত আহমদ প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT