রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০২ পূর্বাহ্ণ

সংস্কৃতি প্রতিমন্ত্রী কাল কক্সবাজার আসছেন

প্রকাশিত : ০৬:৫৬ PM, ২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১২৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বাংলাদেশ ওয়ার্ল্ড ডান্স এ্যালায়েন্স এশিয়া প্যাসিফিক কর্তৃক আয়োজিত ”Ocean dance festival of Bangladesh” শীর্ষক আন্তর্জাতিক নৃত্য উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদিতে সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী এম.এ খালিদ কাল শুক্রবার কক্সবাজার আসছেন। সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী এম.এ খালিদ শুক্রবার বেলা পৌনে ২ টায় বিমানযোগে কক্সবাজার পৌঁছাবেন। একই দিন তিনি কক্সবাজারের অভিজাত একটি হোটেলে বিকেল ৫ টায় উক্ত নৃত্য উৎসবের উদ্বোধন করবেন। শনিবার ২৩ নভেম্বর তিনি সকাল সাড়ে ৯ টায় বিমানযোগে কক্সবাজার ত্যাগ করবেন বলে জানা গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT