রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

০১:০৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ এ্যাডভোকেট রহমত আলীর জানাজা নামাজ মহানগরের শহীদ বরকত ষ্টেডিয়ামে সকাল সাড়ে ১০ টায় শেষ হয়েছ ◈ এইস.এস.সি পরীক্ষার কেন্দ্র পরিবর্তনের দাবীতে মানববন্ধন ◈ পীরগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবিরে ৫৩৭ রোগীর চিকিৎসাসেবা প্রদান,লেন্স সংযোজন ৬১ জনের ◈ চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে ট্রাকের ধাক্কায় ১ জনের মৃত্যু ◈ সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা ◈ টেকনাফে খেলোয়াড় অসুস্থ রফিককে ইউএনও’র আর্থিক অনুদান ◈ স্বাধীনতার ৪৮ বছর পরও পায়নি মুক্তিযুদ্ধ সার্টিফিকেট ◈ ঢাকা সোনারগাঁও এলাকায় সার্জেন্ট মজিবরের সামরিক মর্যাদায় দাফন সম্পন্ন ◈ অভিযানে জব্দকৃত লাখ টাকার সরকারি ওষুধ নিয়ে দুশ্চিন্তায় ইউএনও রুহুল আমিন। ◈ সিংগাইরে বিনামুল্যে ব্লাড গ্রুপিং কর্মসুচি অনুষ্ঠিত

সংস্কার বিহীন রাস্তা ঝুকিপূর্ণ চলাচল করছে যানবাহন ও জনসাধারণ

প্রকাশিত : ০৯:০৫ PM, ৩০ অক্টোবর ২০১৯ Wednesday ১৫৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আবু সুফী,স্টাফ রিপোর্টার :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার মানিক নগর বাজার হতে নবীনগর রাস্তাটি সংস্কারে অভাব ঝুকিপূর্ণ ভাবে চলছে যানবাহন ও চরম দুর্ভোগে চলাচল করছে জনগন।

মানিক নগর বাজার হতে নবীনগর যেতে নাছিরাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পুর্বে পাশে ও অভিনাষ ভুইয়ার বাড়ির পুকুরে পার এবং নাছিরাবাদ নতুন পাড়া হান্নান মিয়ার বাড়ির পাশে খানাখন্দের কারণে রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। মানিক নগর বাজার হতে নবীনগর যাওয়ার একমাত্র যোগাযোগ মাধ্যম রাস্তাটি সংস্কারে অভাবে ঝুঁকিপুর্ন ভাবে চলছে যানবাহন, প্রতিনিয়ত কোন না কোন ছোট বড় দুর্ঘটা ঘটেই চলছে। নবীনগর উপজেলার পশ্চিম অঞ্চলের জনসাধারণের উপজেলা সদরে যোগাযোগ এর মাধ্যম এই রাস্তটি সংস্কারের অভাবে স্কুল কলজের শিক্ষার্থী সহ ব্যাবসায়ীরা পড়েছেন চরম দুর্ভোগে।

নাছিরাবাদ ওয়ার্ডের মেম্বার মেহেদী হাসান জালাল বলেন – “আমি নিজেও একজন ভুক্তভোগী, ইুউনিয়ন পরিষদের মিটিং এ বেশ কয়েকবার বিষয়টি নিয়ে আলোচনা করছি চেয়ারম্যান সাহেব বলেছেন বিষয়টি স্হানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল সাহেবকে অবগত করা হবে”।

নাছিরাবাদ গ্রামের বিশিষ্ট মৎস্য ব্যাবসায়ী সফর আলী বলেন – “রাস্তাটি সংস্কারের অভাবে আমাদের ব্যাবসার চরম ক্ষতি সাধিত হচ্ছ”।

উল্লেখ্য থাকে যে, গতকাল বুধবার সন্ধ্যায় অভিনাস ভুইয়ার বাড়ির সামনে একটি অটোরিকশা পুকুরে পরে যাওয়ার কারনে চার জন আহত হয় তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাই অত্র অঞ্চলের জনসাধারণের প্রানের দাবী রাস্তাটি সংস্কার করে চলাচলের উপযোগী করে তুলতে স্হানীয় সাংসদ সহ যথাযথ কতৃপক্ষের সুদৃষ্টি হবে।জনদুর্ভোগ থেকে মুক্তি পাবে অত্র এলাকার জনসাধারণ আর ঘটবেনা কোন দুর্ঘটনা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
26 27 days 13 14 hours 56 57 minutes 33 34 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT