রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২২ পূর্বাহ্ণ

সংসার ভাঙল অর্জুন-জেসিয়ার

প্রকাশিত : ১২:৫৩ PM, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার ১১১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সাংসার ভেঙে গেছে বলিউড তারকা অর্জুন রামপাল এবং ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ ও সুপার মডেল মেহের জেসিয়ার। তারা নিজেরা সমঝোতার মাধ্যমে বিচ্ছেদ নিয়েছেন।

১৯৯৮ সালে বিয়ে করেন তারা। তাদের ঘরে রয়েছে দুটি কন্যাসন্তান।

গত বছর ২৮ মে বোম্বে টাইমসকে দেয়া এক যৌথ বিবৃতিতে অর্জুন রামপাল ও মেহের জেসিয়া জানান, আমাদের দীর্ঘ ২০ বছরের যাত্রা এখানেই শেষ হচ্ছে। আমরা বুঝতে পেরেছি, আমাদের দুজনের পথ এখন থেকে আলাদা।

বৃহস্পতিবার টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, তাদের বিবাহিত জীবনের ইতি ঘটেছে। মুম্বাইয়ের বান্দ্রার এক পারিবারিক আদালতে গত মঙ্গলবার আইনি প্রক্রিয়ার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শেষ হলো অর্জুন রামপাল আর মেহের জেসিয়ার ২০ বছরের বিবাহিত জীবন।

গত ৩০ এপ্রিল পারস্পরিক সমঝোতার ভিত্তিতে ডিভোর্স কার্যকরের অনুমতি চেয়ে তারা আবেদন করেন। তার পরিপ্রেক্ষিতে এই আদালতের প্রিন্সপাল জজ শৈলজা সাওয়ান্ত তাদের বিবাহবিচ্ছেদের আদেশ দেন।

জানা গেছে, আদালতের আদেশ অনুযায়ী তাদের দুই মেয়ে মাহিকা আর মায়রা মায়ের সঙ্গেই থাকবে।

অর্জুন রামপাল ও মেহের জেসিয়া ভিন্ন ধর্মের হওয়ায় বিশেষ বিবাহ আইন অনুযায়ী, প্রথম এক বছর তারা আলাদা থেকেছেন। এর পর বিবাহবিচ্ছেদের জন্য তারা আবেদন করেন।

বিবাহবিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর টাইমস অব ইন্ডিয়াকে প্রতিক্রিয়া জানাতে গিয়ে অর্জুন রামপাল বলেন, এ বিষয় নিয়ে কিছু বলতে চাই না। এ ছাড়া জেসিয়াও কোনো মন্তব্য করা থেকে বিরত থাকেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT