রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৫৬ অপরাহ্ণ

সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মাঈনুদ্দীন খান বাদলের মৃত্যুতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের শোক প্রকাশ

প্রকাশিত : ০৫:২০ PM, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১০৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম :

৮ চান্দগাঁ বোয়ালখালী সংসদীয় আসনের মাননীয় সংসদ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা মাঈনুদ্দীন খান বাদলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র আ জ ম নাছির উদ্দীন। বৃহস্পতিবার (৭ নভেম্বর) চীন থেকে এক শোকবার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

মাননীয় মেয়র বলেন, ‘বাদল ভাইয়ের মৃত্যুতে চট্টগ্রামবাসী একজন সাহসী সন্তানকে হারালো। মহান স্বাধীনতা যুদ্ধের সময় যেমন সম্মুখ যুদ্ধে অংশগ্রহণ করেছিলেন তিনি, ঠিক জীবনযুদ্ধেও আজীবন অন্যায় ও অসঙ্গতির বিরুদ্ধে লড়াই করে গেছেন। তাঁর মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়েছে, য়া পূরণ করার মতো নয়।’

শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সিটি মেয়র বলেন, ‘নগর উন্নয়নে বিভিন্ন সময় পরামর্শ ও বিভিন্ন সহযোগিতা করেছিলেন বর্ষীয়ান এ নেতা। দেশ ও জাতির প্রতি তাঁর যেই ত্যাগ তা মানুষ আজীবন মনে রাখবে। ‘

উল্লেখ্য, বৃহস্পতিবার (৭ নভেম্বর) ভারতের বেঙ্গালুরুর নারায়ণ হৃদরোগ রিচার্স ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে মাঈনুদ্দিন খান বাদল মারা যান।

১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি বোয়ালখালীতে জন্ম নেয়া মঈন উদ্দীন খান বাদল জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কার্যকরী সভাপতি ছিলেন। তিনি চট্টগ্রাম-৮ আসনের তিনবার সংসদ সদস্য ছিলেন।

গত ১৮ অক্টোবর থেকে ভারতে প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠির তত্ত্বাবধানে ছিলেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় হার্টফেল করায় মৃত্যুবরণ করেন তিনি। দ্রুত সময়ের মধ্যে মরদেহ বাংলাদেশে আনা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT