রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১০:০৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ রামগঞ্জে কার্যক্রম চালু রাখায় ২টি ইটভাটা বন্ধ করলেন ইউএনও ◈ লক্ষ্মীপুরে শফিউল বারী বাবু’র পক্ষ থেকে ছাত্রদলের নেতা রিফাদ’র ত্রান বিতরন ◈ লক্ষ্মীপুরে আইসোলেশনে থাকা দুই জনই করোনামুক্ত ◈ আজ থেকে মক্কা ও মদীনায় ২৪ ঘন্টার কারফিউ ◈ না.ঞ্জের বন্দরে করোনায় নারীর মৃত্যু, ১শ’ পরিবার লকডাউন ◈ বাড়িভাড়া ও ব্যাংক লোন-সংক্রান্ত প্রচারটি গুজব ◈ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রী দেননি! ◈ বগুড়ায় ৯৯৯ এ ফোনের ৩০ মিনিটেই খাবার পেল ক্ষুধার্ত পরিবার ◈ বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদের পক্ষে অসহায়দের খাদ্য বিতরণ ◈ নারায়ণগ‌ঞ্জে মৃত‌্যুর পর রি‌পোর্ট এলো ক‌রোনা অাক্রান্ত

শ্রীনগরে ব্যারিকেড দিয়ে দক্ষিনাঞ্চল গামী যানবাহন ফিরিয়ে দিচ্ছে প্রশাসন

প্রকাশিত : ০৬:০৩ PM, ২৫ মার্চ ২০২০ Wednesday ১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ব্যারিকেড দিয়ে দক্ষিনাঞ্চল মুখী যাত্রীবাহী সকল যানবাহন ফিরিয়ে দিচ্ছে প্রশাসন। বুধবার দুপুর ২টার দিকে সরকারের ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে প্রশাসন শ্রীনগর উপজেলার মহাসড়কের ছনবাড়ি চৌরাস্তা এলাকায় ফ্লাইওভারের মুখে এই ব্যারিকেট তৈরি করে। এসময় দক্ষিনাঞ্চল গামী যাত্রীদের বহনকারী বাস এক্সপ্রেসওয়ে থেকে ঘুড়িয়ে দেওয়া হয়। মোটরসাইকেল ও প্রাইভেটকারের ক্ষেত্রের একই ব্যবস্থা নিতে দেখা গেছে। তবে লক্ষ্য করা গেছে, শতশত মোটরসাইকেল ও প্রাইভেটকার গুলো বিকল্প রাস্তা হিসেবে শ্রীনগর-মুন্সীগঞ্জ সড়কের আটপাড়া এলাকার কল্লিগাঁও হয়ে বাড়ৈগাঁও কিংবা তন্তর-হাট নওপাড়া-মালিরঅঙ্ক সড়ক দিয়ে ঘুরে মাওয়ার দিকে ছুটছে।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার ও পুলিশ সুপার আব্দুল মোমেন ব্যারিকেডের সামনে উপস্থিত থেকে যাত্রীদের ফেরত দেন। এসময় তাদরে সাথে ছিলেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) নিগার সুলতানা, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা, ওসি (তদন্ত) হেলাল উদ্দিন।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার জানান,স শিমুলিয়া ফেরীঘাটে দক্ষিনাঞ্চলমুখী জনসাধারণ যেন চাপ তৈরি করতে না পারে এবং সরকারের ঘোষিত নিয়ম মেনে চলে এই জন্যই রাস্তায় ব্যারিকেড তৈরি করে তাদের ফেরত পাঠানো হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT