রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৩৩ অপরাহ্ণ

শ্রীনগরে পূজামন্ডব পরিদর্শনে র‌্যাব-১১ কমান্ডার এনায়েত হোসেন মান্নান

প্রকাশিত : ০৫:১৭ PM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ২৯৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শ্রীনগর উপজেলার বিভিন্ন পূজামন্ডব পরিদর্শন করেছেন র‌্যাব-১১, সিপিসি-১ মুন্সিগঞ্জ কমান্ডার, জেলা পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান।

গত শনিবার রাতে উপজেলার বিভিন্ন পূজামন্ডব পরিদর্শন করেন ও পূজা উদযাপন এবং মন্ডব কমিটির সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে কুশল বিনিময় করেন। উপজেলায় এবছর ৭১টি পূজামন্ডবে দুর্গা উৎসব পালিত হচ্ছে।

র‌্যাব-১১ এর কমান্ডার মো. এনায়েত হোসেন মান্নান বলেন, আনন্দ ও উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে সকল ধর্মালম্বীদের ধর্মীয় উৎসব পালন করার পাশাপাশি শান্তিপূর্ণভাবে সুখে শান্তিতে মিলেমিসে একসাথে সকলের বসবাস করার অধিকার রয়েছে। তিনি আরো বলেন, পূজা উৎসবে যেকোন রকমের নাশকতা এরাতে র‌্যাবের তিন স্তরের নিরাপত্তা টিম মাঠে কাজ করছে। সনাতন ধর্মালম্বীদের শান্তিপূর্ণভাবে দুর্গা উৎসব পালন করার জন্য র‌্যাবের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা ও ধন্যবাদ জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মো. নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক সাংবাদিক অধীর রাজবংশী, জেলা যুবলীগের সহ-সভাপতি স্বপন রায়, আওয়ামী লীগ নেতা কাজল দাস, র‌্যাব সদস্য বৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT