রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২৩ অপরাহ্ণ

শিরোনাম

শ্রীনগরে পণ্য সামগ্রীর গোডাউনে আগুন

প্রকাশিত : ০৪:২৩ PM, ২৬ সেপ্টেম্বর ২০২১ রবিবার ১১৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সগঞ্জের শ্রীনগর উপজেলার ছনবাড়ি-শ্রীনগর চকবাজার সড়কের হরপাড়ায় একটি গোডাউন আগুনে পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় আব্দুল আওয়াল এন্টারপ্রাইজ নামক ওই প্রতিষ্ঠানে থাকা বিভিন্ন পণ্য সামগ্রী আগুনে পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। গত শনিবার দিবাগত রাত ২ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এলাকাবাসী জানায়, পার্শ্ববর্তী ভবনের প্রতিবেশীরা গভীর রাতে ওই গোডাউনে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন।

প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আওয়াল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। তিনি দাবী করেন গোডাউনে রাখা রিও ফুড এন্ড বেভারেজ, পুষ্টি সোয়াবিন, পুষ্টি চা, আইসক্রিমসহ বিভিন্ন পণ্য সামগ্রী আগুনে পুড়ে তার প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশনের (ভারপ্রাপ্ত) অফিসার মো. মাহফুজ রিবেন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুৎতিক শর্ট সার্কিটের থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ফায়ার সার্ভিসের চেষ্টায় তাৎক্ষনিকভাবে আগুন নিয়ন্ত্রণে আসায় আশ পাশের ব্যবসা প্রতিষ্ঠানগুলো আগুনের হাত থেকে রক্ষা পায়।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT