রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:১৯ পূর্বাহ্ণ

শ্রীনগরে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

প্রকাশিত : ০৫:৫৮ PM, ২ অক্টোবর ২০১৯ Wednesday ২০৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শ্রীনগরে র‌্যাব অভিযানে জিল্লুর রহমান ওরফে জিল্লু (৪২) নামে এক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার নাওপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। আসামী জিল্লু ওই গ্রামের মৃত আবেদ আলী ওরফে ফালান সালামের ছেলে। তার বিরুদ্ধে জেলার লৌহজং থানায় মাদকের মামলা রয়েছে (মামলা নং- ৯ (২) ১৫)।

র‌্যাব জানায়, র‌্যাব-১১, সিপিসি-১, মুন্সীগঞ্জ কমান্ডার (ভারপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুর রহমানের নের্তৃত্বে সংগীয় র‌্যাব সদস্য নিয়ে গোপন সংবাদের উপজেলার নওপাড়া গ্রাম থেকে আসামী জিল্লুকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লৌহজং থানায় মামলা রয়েছে। সে ওই মামলার (২ বছরের সাজা) ওয়ারেন্টভুক্ত আসামী। আসামী জিল্লুর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থ গ্রহনের জন্য শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT