রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১০:১২ অপরাহ্ণ

জাতীয় রক্তদাতা দিবস উদযাপনে

শ্যামপুর বন্ধন সাহিত্য সংগঠনের আলোচনা সভা ও র‍্যালি

প্রকাশিত : ০৯:৫৪ PM, ২ নভেম্বর ২০১৯ শনিবার ১৭৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আজ ২নভেম্বর জাতিয় রক্তদাতা দিবস। সারা দেশের ন্যায় শ্যামপুর বন্ধন সাহিত্য সংগঠনের আয়োজনে পালিত হলো জাতীয় রক্তদাতা দিবস।

আজ শনিবার সকাল ১০ ঘটিকার সময় শ্যামপুর হাজি মমতাজ মিঞা ডিগ্রি মহাবিদ্যালয় চত্তর থেকে সংগঠনের সকল সদস্য ও রক্তদাতাদের নিয়ে এক র্যালি বের হয়ে র্যালিটি শ্যামপুর চামাবাজার ঘুরে এসে কলেজ চত্তরে এসে শেষ হয়।

পরে শ্যামপুর হাজি মমতাজ মিঞা ডিগ্রি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ফারুক আহমেদ এর সভাপ্রতিত্বে হলরুমে এক সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন
শ্যামপুর কলেজের ম্যানেজিং কমিটির সভাপ্রতি সাইফুল ইসলাম। শ্যামপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান খাইরুল ইসলাম।

শ্যামপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন।

কানসাট ইসলামী হাসপাতালের ম্যানেজার মিনহাজ ইসলাম, দীপশিখা সামাজিক উন্নায়ন সংস্থার নির্রবাহি পরিচাল জনাব তারিকুল ইসলাম (তারেক),।

শ্যামপুর কলেজের সহকারি অধ্যক্ষ যোহরুল ইসলাম (ফারুক),বাংলা বিভাগের অধ্যপক,এমরান হোসেন,ইংরেজি বিভাগের রিপন কুমার দাস।

মোহা:হাসানুজ্জাম,তৌহিদুল ইসলাম,মিজানুর ইসলাম সহ বন্ধন সাহিত্য সংগঠনের সকল নেতাকর্মী।

এলাকার তরুণদের নিয়ে গঠিত শ্যামপুর বন্ধন সাহিত্য সংগঠন” -রক্তদান কর্মসুচী, বাল্যবিবাহ প্রতিরোধ, মাদক বিরোধী প্রচারণা ও মাদকের প্রতিবাদ, এলাকায় অসহায় দুঃস্থদের সেবা প্রদানসহ বিভিন্ন সেবামূলক কা্র্যক্রম চালিয়ে আসছে।

সাভায় বক্তারা বলেন মানবতার সেবাই সকলকে এগিয়ে আসতে হবে ।রক্তদান সম্পর্কে সবাই সচেতন করতে হবে।।এক অন্যর বিপদে এগিয়ে যেতে হবে।তাহলে বন্ধনের সার্থকতা আসবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT