রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১১:০৮ অপরাহ্ণ

শ্বশুরবাড়িতে জামাইয়ের মরদেহ, স্ত্রী-শ্বাশুড়িসহ আটক ৪

প্রকাশিত : ০৬:২৩ PM, ২৭ জানুয়ারী ২০২০ সোমবার ৪,০৩০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নেত্রকোনায় শ্বশরবাড়ির পাশ্ববর্তী জঙ্গল থেকে উজ্জল চৌধুরী (৪৫) নামের এক স্কুল শিক্ষককের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে স্ত্রী ও শাশুড়িসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৭ জানুয়ারি) সকালে নেত্রকোনা সদর উপজেলার কোনাপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। এর আগে, সকালে উজ্জল চৌধুরীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

আটকরা হলেন- উজ্জল চৌধুরী স্ত্রী মনি আক্তার (৩৫), শাশুড়ি ললিতা আক্তার (৫৫), সমন্ধী আরিফ (৪০) ও রাজিব (৩৮)।

নিহত উজ্জল চৌধুরী একই জেলার মদন উপজেলার গোবিশ্রী গ্রামের কেনু চৌধুরীর ছেলে। তিনি গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক ছিলেন।

নেত্রকোনা পুলিশ সুপার আকবর আলী মুন্সী জানান, নিহতের শ্বশুরবাড়ি এলাকার জঙ্গলে তার মরদেহটি প্রথমে স্থানীয়রা দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। মরদেহের গলায় আঘাতে চিহ্ন ও মাফলার পেছানো রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরো জানান, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে এ ঘটনার কারন এখনো জানতে পারেনি পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT