রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:২০ অপরাহ্ণ

শেষ হলো মিমের ‘পরাণ’

প্রকাশিত : ০৬:৪২ AM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার ২৯৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শেষ হলো ইয়াশ রোহান ও বিদ্যা সিনহা মিম জুটির ‘পরাণ’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করেছেন রায়হার রাফী। টানা ২৯ দিন শুটিংয়ের পর গেল ২১ সেপ্টেম্বর ছবিটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

রায়হান রাফী বলেন, ‘পরাণ সিনেমার শুটিং শেষ করে এলাম কয়েক দিন আগে। দারুণ সব লোকেশনে টানা ২৯ দিন শুটিং করেছি। গত ২১ সেপ্টেম্বর শেষ হয়েছে শুটিং। সব মিলিয়ে এবারের কাজের অভিজ্ঞতাও অনেক ভালো। আমি যতটা আশা করেছিলাম তার চেয়ে অনেক ভালো শুটিং হয়েছে। আমার মনে হচ্ছে অনেক দিন পর দর্শক এক নিখাদ রোমান্টিক গল্পের সিনেমা দেখবেন, নতুন একটা জুটিকে দেখবেন। বিদ্যা সিনহা মিমকে যেভাবে আমরা দেখাতে চেয়েছি, এর আগে এইভাবে মিমকে কেউ দেখেনি। মিমি-ইয়াশ জুটির রসায়ন দর্শক উপভোগ করবেন। ‘পোড়ামন টু’ বানানোর পর অন্যরকম একটা আত্মবিশ্বাস কাজ করেছিল মনে। মুক্তির আগেই মনে হয়েছিল সিনেমাটি হিট হবে। ‘পরাণ’ও আমার সেরা একটা ছবি হবে বলে বিশ্বাস করি।’

ছবিটি নিয়ে মিম বলেন, “অনেক ভালো একটি ছবির কাজ করলাম। সত্যিই কাজটি করে অনেক ভালো লেগেছে। অন্যরকম এক প্রেমের গল্প দেখা যাবে ‘পরাণ’ ছবিতে। এতে আমার ও ইয়াশ রোহানের রসায়ন দর্শকদের বেশ উপভোগ্য হবে।”

রাফী জানালেন, বর্তমানে ভারতে ‘পরাণ’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এই বছরই সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

মিমকে সর্বশেষ ‘সুলতান’ সিনেমায় দেখা গেছে। আগামীকাল শুক্রবার মুক্তি পাবে তার অভিনীত ‘সাপলুডু’ সিনেমাটি। এ ছবিতে মিমকে দেখা যাবে আরেফিন শুভর বিপরীতে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT