রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৭:২৮ অপরাহ্ণ

শেষ পর্যায়ে বিধিনিষেধ মানছে না কেউ

প্রকাশিত : 02:45 PM, 9 August 2021 Monday 391 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

করোনার সংক্রমণ রোধে সরকারের দেয়া কঠোর বিধিনিষেধ শেষ পর্যায়ে কেউ মানছেন না। দিনের শুরুতেই কর্মব্যস্ত মানুষ রাস্তায় বেরিয়েছেন। একইসাথে বেড়েছে যানবাহনের চাপ। নেই স্বাস্থ্যবিধির বলাই।

চলমান বিধিনিষেধ শেষ হওয়ার ঠিক একদিন আগে সোমবার রাজধানীর বিভিন্ন এলাকায় এমন চিত্র দেখা গেছে। বিধিনিষেধ ১০ আগস্ট শেষ হচ্ছে।

মূলত বুধবার থেকে আগের মতো সব অফিস, ব্যবসা প্রতিষ্ঠান, দোকানপাট খুলে দেয়ার ঘোষণায় ঢাকায় ফিরছেন অনেক মানুষ। যার কারণে রাজধানীর প্রবেশপথ গুলোতে আবার মানুষ এবং যানবাহনের চাপ বেড়েছে। ব্যক্তিগত মোটরসাইকেল এবং প্রাইভেটকার এবং রিকশায় অনেকেই যাত্রী পরিবহন করছেন। ট্রাফিক পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলে তারা নানা ধরনের অজুহাত দিচ্ছেন। গাড়ির চাপ বাড়ার কারণে ট্রাফিক পুলিশ সদস্য দায়িত্ব পালন করতে হিমশিম খেতে হচ্ছে।

একাধিক ট্রাফিক পুলিশ সদস্য বলছেন, রাস্তায় গাড়ির চাপ বাড়ার কারণে তাদের দায়িত্ব পালন করতে হিমশিম খেতে হচ্ছে। ঘর থেকে বের হওয়া অধিকাংশ মানুষকেই তারা জিজ্ঞাসাবাদ করতে পারছেন না। বিধিনিষেধ মানতে অনেকেই অপারগতা দেখাচ্ছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT