রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:১৬ অপরাহ্ণ

শেরপুর ফাঁড়ি পুলিশের অভিযানে ৪১ পিছ ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

প্রকাশিত : ০৯:৪০ PM, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার ৬১৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শেরপুর ফাঁড়ির পুলিশের অভিযানে ৪১ পিছ ইয়াবাসহ এক মাদক বিক্রেতা কুদরত মিয়া (২৫) কে গ্রেফতার করেছে। আজ ১৩ নভেম্বর বুধবার সন্ধ্যার দিকে কাজিরবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার বেঁকামোড়া গ্রামের মৃত হুশমত উল্ল্যার ছেলে কুদরত মিয়া দীর্ঘদিন ধরে কাজিরবাজার এলাকায় ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করে আসছিল। আজ সন্ধ্যার দিকে সে কাজিরবাজার এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিল। সোর্সের মাধ্যমে এ সংবাদ পেয়ে মডেল থানা নিয়ন্ত্রিত শেরপুর ফাঁড়ি ইনচার্জ এর নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে কুদরতকে আটক করে। তার শরীর তল্লাশী করে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাব্বির আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে কুদরতের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটককৃতকে গ্রেফতার দেখিয়ে আগামীকাল বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT