রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৫৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ মুক্তি পাওয়ার সাথেই সোশাল মিডিয়ার ব্যাপক সাড়া ধামইরহাটের কণ্ঠশিল্পী জাহাঙ্গীরের গানে ◈ ইনাতগঞ্জ পল্লী চিকিৎসক সমিতির আয়োজনে বিশ্ব করোনাকালীন সচেতনতা ও স্বাস্থ্য বিষয়ক কনফারেন্সে অনুষ্ঠিত ◈ নজিপুর ইজি বাইক কল্যাণ সমিতির   বার্ষিক বনভোজন ◈ গোপালগঞ্জে দোলা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে ভয়াবহ দুর্ঘটনা ◈ মিম হত্যা বিচারের দাবীতে পত্নীতলায় মানববন্ধন ◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল

শেরপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র ও মাদকসহ আটক-এক

প্রকাশিত : ০৮:৫৫ PM, ৩ নভেম্বর ২০১৯ Sunday ১৭৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শেরপুর মুক্তিযোদ্ধা চত্তর এলাকা থেকে এক অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্প সদস্যারা।

২ নভেম্বর শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় আলী মার্কেটে (মেহাম্মদী মার্কেট) খাবার হোটেলে অভিযান পরিচালনা করে। অভিযানে হোটেল মালিক ওসমানীনগর উপজেলার মোস্তফাপুর গ্রামের আব্দুল জলিলের পুত্র- মোঃ জামিল হোসেন (২৫), কে আটক করে দেহ তল¬াশী করে ১টি বিদেশী লম্বা ব্যারেল পিস্তল উদ্ধার করেন।

র‌্যাব-১৪ জানায় শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত¡র এলাকার লোকজনের কাছে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী মোঃ জামিল হোসেন দীর্ঘদিন যাবৎ অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম এবং বিভিন্ন ধরনের মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। হোটেল ব্যবসার পাশাপাশি আশেপাশের এলাকার মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে সন্ত্রাসী কার্যক্রম করে চালিয়ে যাচ্ছিল। আটক আসামীর বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT