রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ মে ২০২০, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০২:৪৫ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ দুস্থ ও অসহায় ১ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করলেন আ’লীগ নেত্রী -পপি ◈ নাটোরের নলডাঙ্গায় নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ ◈ নাটোরে চলতি বছরের আম আহরণ কার্যক্রমের উদ্বোধন ◈ নাটোরে জেলা প্রশাসনের কর্মচারীদের মধ্যে ঈদ উপহার বিতরণ ◈ নাটোরে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত ◈ নাটোরে করোনা মোকাবেলায় ৭ দফা দাবিতে স্মারকলিপি প্রদান ◈ নিয়ামতপুরে করোনা আক্রান্ত ৩ রোগী সুস্থ ◈ সোনার বাংলা গোল্ডেন ক্লাবের ২শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ◈ ধুনটে অগ্নিকান্ডে ৪ দোকান পুড়ে ছাই ◈ কৈজুরীতে ভিজিডির চাল বিতরণ ও ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

শুধু গোসলের জন্য লাখ টাকা খরচ

প্রকাশিত : ০৮:০১ AM, ২৪ অক্টোবর ২০১৯ Thursday ৭৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মানুষের বিভিন্ন রকমের শখ থাকে। কারও দামি গাড়ি কেনার শখ, কারও আবার দামি গয়নায় শখ। বিশ্বের নানা প্রান্তে এমন শৌখিন মানুষের অভাব নেই। কিন্তু পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী মহম্মদ জহুরের স্ত্রী কামালিয়া জহুর শুধুমাত্র গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ করেন।

৩৯ বছরের কামালিয়া জন্মসূত্রে ইউক্রেনিয়ান। পেশায় এক জন মডেল ও গায়িকা। তার আসল নাম নাতালিয়া শারেনকোভা। ২০০৩-এ মহম্মদ জহুরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তিনি নাম বদলে কামালিয়া জহুর হন। তাদের দুই কন্যাসন্তান রয়েছে। আরাবেলা ও মিরাবেলা। কামালিয়া-মহম্মদের বাংলোয় মোট ১০টি ঘর রয়েছে। ২২ জন পরিচারক যা দেখোশোনা করেন। এদের বার্ষিক প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা। বিলাসবহুল লাইফস্টাইল আর অদ্ভুত শখের জন্য বেশ চর্চিত কামালিয়া। বছরে নাকি তিনি শপিং করেন প্রায় ৬০ লাখ টাকার। কামালিয়া যে ঘড়িটি পরেন তার দাম ৫০ লাখ টাকারও বেশি। চশমা পরেন ৫ লাখ টাকার।

এ তো গেল তার দামি জিনিস কেনা ও পরার শখ। কিন্তু তার আরেকটি অদ্ভুত শখ রয়েছে। সেটি হল বিলাসবহুল গোসল। গোসলের জন্য আমরা পানি ব্যবহার করি। কিন্তু পানি দিয়ে গোসল মোটেই পছন্দ নয় কামালিয়ার। এ কাজে পানির পরিবর্তে শ্যাম্পেন ব্যবহার করেন তিনি। প্রতি দিন গোসলের জন্য ৬ হাজার টাকারও বেশি দামের ২০-৩০ বোতল শ্যাম্পেন খরচ করেন তিনি। যার বাবদ লাখেরও বেশি ব্যায় হয় তার একদিনের গোসলে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT