রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

১০:০১ অপরাহ্ণ

শিরোনাম
◈ শুভ্র’র খুনীদের ফাঁসির দাবিতে মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন ◈ ধর্ষণ মামলার আসামী শরীফকে সাথে নিয়ে পুলিশের অস্ত্র উদ্ধার ◈ টঙ্গীবাড়িতে মা ইলিশ ধরার অপরাধে ৯ জেলেকে কারাদণ্ড ১জনকে অর্থদণ্ড ◈ ধামইরহাটে প্রতিহিংসার বিষে মরলো ১৫ লাখ টাকার মাছ, আটক-২ ◈ হারিয়ে যাচ্ছে গ্রামের ঐতিহ্যবাহী কুপি বাতি ◈ ভালুকায় কোটি টাকা মুল্যের বনভুমি দখল রহস্যজনক কারনে নিরব বনবিভাগ ◈ নেয়াখালীতে ছেলের পরিকল্পনাতেই মাকে পাঁচ টুকরো ◈ চারঘাটে দেবীর বোধনের মধ্য দিয়ে শারদীয় দুর্গাপূজা শুরু ◈ সিরাজগঞ্জের বেলকুচি ও চৌহালীতে ৩০ জেলের কারাদন্ড, ৩৩ হাজার মিটার জাল জব্দ ◈ ধুনটে গ্যাসের চুলার আগুনে ঘর পুড়ে ছাই

শিফফাতের লেখায় ফাহমিদা নবীর নতুন গান

প্রকাশিত : ০৮:০২ PM, ২১ সেপ্টেম্বর ২০২০ Monday ৮৮ বার পঠিত

তানজিদ শুভ্র, হেড অব সাহিত্য বিভাগ:
alokitosakal

জনপ্রিয় গীতিকার শিফফাত শাহরিয়ারের কথায় এবার নতুন একটি গান নিয়ে হাজির হলেন দেশবরেণ্য সঙ্গীতশিল্পী ফাহমিদা নবী। ‘ভালবাসা কারে বলে’ শিরোনামের গানটি সুর করেছেন সুরকার বর্ণ চক্রবর্তী। ‘একটু সহজ করে বলবে আমায় ভালবাসা কারে বলে উত্তর আমি পাইনি আজো গোঁধুলী যায় চলে’ এমন আবেগঘন কথামালা নিয়ে গানটি মুক্তি পেয়েছে HUEZ TV ইউটিউব চ্যানেলে।

শিল্পী ফাহমিদা নবী এ ব্যাপারে নিজের ভেরিফাইড ফেসবুকে বলেন, যারা শান্ত মেজাজের গান পছন্দ করেন তাদের এই গানটি ভালো লাগবে আশা করি। গানটি করোনাকালীন হতাশাকে পেছনে ফেলে মানুষের মাঝে প্রেম, ভালোবাসা আর জীবনের আনন্দ ছড়িয়ে দিতে সক্ষম হবে বলেও মনে করেন তিনি। আর গীতিকার শিফফাত শাহরিয়ার বলেন, বরেণ্য শিল্পী ফাহমিদা নবীর কন্ঠে নতুন গানটি শ্রোতাদের জন্য বড় একটি উপহার।

করোনা মহামারী নিয়ে রচিত ‘আমি কোয়ারেন্টিনে’ গানটি রচনা করে গীতিকার শিফফাত শাহরিয়ার ইতিমধ্যে দর্শক ও শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছেন। এছাড়া, সম্প্রতি প্রকাশিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তার রচিত একটি গানে কন্ঠ দিয়েছেন বরেণ্য সঙ্গীতশিল্পী রফিকুল আলম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT