রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৫৫ অপরাহ্ণ

শিক্ষকের পর এবার প্রাণ গেল দশম শ্রেনির স্কুলছাত্রী মৌনতার

প্রকাশিত : ০৮:২৬ PM, ২৮ ফেব্রুয়ারী ২০২১ রবিবার ৩৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি :

সীতাকুণ্ডে স্কুল শিক্ষককের পর এবার সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে স্কুলের প্রধান শিক্ষিকার মেয়ে স্কুল ছাত্রী শামস তাহিয়াত মৌনতা(১৬)। প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে উপজেলার ভাটিয়ারীতে এঘটনা ঘটে। মৌনতা বাংলাদেশ মেলিটারী একাডেমী স্কুলের ১০ শ্রেণির শিক্ষার্থী এবং সোনাইছড়িস্থ রাজা কাসেম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহমিনা আক্তারের মেয়ে।

আজ রোববার (২৮ ফেব্রুয়ারী) সকাল সাড়ে আটটার সময় ভাটিয়ারী এলাকায় মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, মৌনতা প্রাইভেট পড়ে কাসেম জুট মিলসস্থ ওয়ান ব্যাংক এলাকায় নিজ বাসায় যাওয়ার জন্য একটি গাড়িতে উঠার সময় পিছন দিক থেকে একটি মিনি বাস(১৭ নং গাড়ী) তাকে ধাক্কা দিলে সে মারাত্বক আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে দুপুর পৌনে ১২ টার সময় সে মারা যায়। স্থানীয়রা ঘাতক বাস ও চালককে আটক করেছে।

নিহত মৌনতা বাঁশবাড়িয়া-সন্দ্বীপ ফেরী ঘাটের ম্যানেজার সেলিম উল্লা”র মেয়ে।

এব্যাপারে জানতে চাইলে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মোঃ বাবুল মিয়া বলেন, দুর্ঘটনার পর আমরা জানতে পারি। মিনি বাসটি থানায় আটক আছে। এব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। অন্যদিকে গতরাতে মোটর সাইকেলের ধাক্কায় তৌহিদুল ইসলাম জাফর (৫১) জনামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। শনিবার রাত আটটার দিকে উপজেলার সিরাজ ভুঁইয়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তাকে উদ্ধার করে চট্টগ্রামের বেসরকারী হাসপাতালে প্রেরণ করলে রাত ১২ টার সময মারা যান। নিহত জাফর উপজেলা ফকিরহাটস্থ সাদেক মস্তান(রঃ) উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT