রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

১২:১৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ ভালুকা ডিজিটাল হাসপাতালের অবহেলায় ফজিলা মৃত্যু শয্যায় ◈ মালয়েশিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ছাত্রলীগের আলোচনা সভা ◈ চারটি নদী বন্দরে কাকলী প্রধানের আলোকচিত্র প্রদর্শনী ‘নদী নেবে!’ ◈ এতিমদের সাথে নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলো নোয়াখালী জেলা পুলিশ সুপার ◈ জাতির জনকের চিন্তা-চেতনা আর প্রধানমন্ত্রীর ভাবনা এক হওয়ায় বাঙালী জাতির আর্শিবাদ হয়ে দেশ উন্নয়নের পথে ধাবিত হয়েছে : শেখ আফিল উদ্দিন এমপি ◈ জন্মদিনে প্রধানমন্ত্রী উপহার পাঠালেন মমতা ব্যানার্জি ◈ ধর্মপাশায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে পুঠিয়া আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল ◈ শার্শায় শেখ হাসিনার জন্মদিনে ৩ হাজার বৃক্ষ বিতরণ ◈ কোম্পানীগঞ্জে নিজ ঘরে ধর্ষণের শিকার শিশু, আটক ১

শাহজালালে ৪ কেজি স্বর্ণসহ বিমানের ক্লিনার আটক

প্রকাশিত : ০৮:০৭ PM, ১৩ ফেব্রুয়ারী ২০২০ Thursday ৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে চার কেজি ওজনের স্বর্নের বার উদ্ধার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ ঘটনায় জনাথন মুক্তি বারিকদার (৩৪)নামে বিমানের এক ক্লিনারকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে এ অভিযান চালানো হয়।

আটক ক্লিনারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপ্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন।

আলমগীর হোসেন জানান, ক্লিনারকে সকাল ৯টা ২০ মিনিটে আটক করা হয়। সে বোর্ডিং ব্রিজের ৭ নম্বরে কাজ করছিল। তখন তার কাছে কোনো আইডি কার্ড ছিল না। এমনকি এপিবিএন দায়িত্ব পালনের সময় তাকে চেকি করতে চাইলে তিনি সেটা করতে দেননি। পরে তাকে এপিবিএন’র সদর দফতরে এনে সব সংস্থার উপস্থিতিকে তার দেহ তল্লাশি করা হয়। এ সময় জুতার ভেতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় স্বর্নের ৪ কেজি বার পাওয়া যায়। আটক বারগুলোর আনুমানিক বাজার মূল্য প্রায় ২ কোটি টাকা।

আলমগীর হোসেন আরও জানান, ২০১৪ সালে জনাথন মুক্তি বিমানের ক্লিনার হিসেবে যোগদান বরে। তার গ্রামের বাড়ি খুলনার খালিশপুরে। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় চোরাচালানের বিশেষ আইনে মামলা দায়ের করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT