রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩৪ পূর্বাহ্ণ

শাহজাদপুরে ৮ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত : ০৭:০৪ PM, ২৩ নভেম্বর ২০১৯ শনিবার ২৬১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রিপোর্টার :

সিরাজগঞ্জের শাহজাদপুরে মৌসুমী খাতুন নামের ৮ম শ্রেণীর এক ছাত্রীর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

মৌসুমী খাতুন শাহজাদপুর উপজেলার নন্দলালপুর গ্রামের মোঃ মকবুল হোসেনের কন্যা ও নন্দলালপুর ওয়ারেছিয়া সিনিয়র আলীম মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী।

সরেজমিনে গিয়ে জানা যায়, শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মোঃ মকবুল হোসেনের কন্যা ৮ম শ্রেণির ছাত্রী মৌসুমী খাতুন শনিবার সকাল ৯টায় নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

নিহত মৌসুমীর মা জানান, পার্শ্ববর্তী একটি বাড়িতে কিছুক্ষণ অবস্থান করে বাড়ি ফিরে মেয়ে মৌসুমীর শোয়ার ঘরে দরজা বন্ধ দেখি এবং বাইরে আমার ছেলে দাড়িয়ে কান্নাকাটি করছিল। অনেক ডাকাডাকি করেও তার কোন সারাশব্দ না পেয়ে চিৎকার করে কান্নাকাটি করলে প্রতিবেশীরা এসে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে মৌসুমীকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পরে ডাক্তারের কাছে নেওয়ার পথে মৌসুমী খাতুন মারা যায়।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, মৌসুমী খাতুনের সাথে প্রতিবেশী মানিকের পুত্র ও প্রভাবশালী হেলাল মনসুর তালুকদার এর ভাতিজা মোঃ আলামিনের সাথে প্রেমের সম্পর্ক ছিল। মৌসুমীর বাবা মেয়ের বিষয়টি জানতে পেরে তাকে বকাঝকা করার কারনে সে আত্মহত্যা করে থাকতে পারে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT