রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৪ অক্টোবর ২০২১, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৫:৩৫ পূর্বাহ্ণ

দ্বারিয়াপুর মৎস্যজীবি সমবায় সমিতির উদ্যোগে

শাহজাদপুরে প্রয়াত এমপি স্বপনের শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : ০৭:২১ PM, ৯ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার ৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিশেষ সংবাদদাতা :

সিরাজগঞ্জ-০৬ (শাহজাদপুর) আসনের প্রয়াত এমপি, সাবেক শিল্প-উপমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বাদ আসর শাহজাদপুরে দ্বারিয়াপুর মৎস্যজীবি সমবায় সমিতির উদ্যোগে শাহজাদপুর মাছ বাজারের দোতলায় সমিতির সভাপতি আলমগীর হোসেন লালন’র সভাপতিত্বে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে আলোচনা করেন মরহুম বীরমুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপন এমপি’র বড় কন্যা ডাঃ ফারজানা রহমান শম্পা।

অন্যান্য অতিথির মধ্যে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দ্বারিয়াপুর মৎস্যজীবি সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, কোষাধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আমিরুল ইসলাম, শাহজাদপুর পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র তৌহিদুর রহমান এ্যাপেলো, উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রাসেল শেখ ও মৎস্য সমিতির সকল সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই উপজেলা টাউন জামে মসজিদ এর পেস ইমাম হাজী মোঃ গোলাম রব্বানি পবিত্র কুরআন তেলাওয়াত করেন। আলোচনা সভায় বক্তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে প্রয়াত এমপি হাসিবুর রহমান স্বপনের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও শাহজাদপুরের উন্নয়নে তার অবদানে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে মূখ্য আলোচক ডাঃ ফারজানা রহমান শম্পা তার বাবা প্রয়াত এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের সফল রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে পিতার অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এজন্য তিনি আপামর শাহজাদপুরবাসীর দোয়া, ভালোবাসা ও সার্বিক সহযোগীতা কামনা করেন।

আলাচনা সভা শেষে প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা টাউন জামে মসজিদ এর পেস ইমাম হাজী মোঃ গোলাম রব্বানি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT