রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৭:০৪ অপরাহ্ণ

শাহজাদপুরে করোনার টিকাদান কর্মসূচির উদ্বোধন


Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : 03:44 PM, 7 February 2021 Sunday 232 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

দেশব্যাপী কোভিড-১৯ করোনা ভ্যাকসিনের কর্যক্রম শুরুর সাথে সিরাজগঞ্জের শাহজাদপুরেও করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির উদ্ধোধন করা হয়।

রবিবার(৭ফেব্রুয়ারি) সকালে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে কোভিড-১৯ টিকাদান শুরু হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আমিনুল ইসলাম এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এলিজা খান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, মেডিকেল অফিসার নাজনীন মমতাজ প্রমূখ।

এ সময় শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান টিকাদান কার্য়ক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন। শাহজাদপুরে প্রথম টিকা গ্রহণ করেন ডা: আজমল হোসেন।

ডা: আমিনুল ইসলাম উপস্থিত অতিথি ও সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সারা বাংলাদেশের ন্যায় আমরাও করোনা টিকাদান কার্যক্রম শুরু করেছি। অনলাইন নিবন্ধনের মাধ্যমে ১৯ ক্যাটাকরিতে এ টিকাদান কর্যক্রম চলবে। প্রথম ধাপে শাহজাদপুর উপজেলার জন্য সর্বমোট ১৭৩৯ টি ভায়েল কোভিড-১৯ টিকা এসে পৌছেছে। যা শাহজাদপুরের ১৭৩৯০ জনের শরীরে প্রয়োগ করা হবে।

তিনি আরও জানান, রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত ৩টি বুথের মাধ্যমে ১০০ জনের শরীরে কোভিড-১৯ টিকা প্রয়োগ করা হবে। কোভিড -১৯ করোনা ভ্যাকসিনে কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। যারা এই টিকা নিতে আগ্রহী তাদেরকে িি.িংঁৎড়শশযধ.মড়া.নফ এই ওয়েব সাইডে নিবন্ধন করার আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT