রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

১১:২২ অপরাহ্ণ

শিরোনাম
◈ বড়াইগ্রামে পৌর ও ইউনিয়নসমূহে গঠিত আ’লীগের কমিটি অনুমোদিত ◈ কোচিং বাণিজ্যে জড়াবেন না: শিক্ষা মন্ত্রী ◈ চাপাইনবাবগঞ্জে প্রয়াসের বিসিটিআপি প্রকল্পের কার্যক্রম পরিদর্শনে জোনাভেল্ড লিসবেথ ◈ দেশ আজ উন্নয়নের মহাসড়কে অগ্রগতিতে এগিয়ে রয়েছে; শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি ◈ দৈনিক খবর এর ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত। ◈ পত্নীতলায় তরুণ বেতার শ্রোতা সংঘের উদ্যোগে বিণামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ◈ খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে প্রতিবেদন চায় হাইকোর্ট ◈ মহেশপুরে ২০০ বোতল ফেন্সিডিল জব্দ, থানায় মামলা ◈ পটুয়াখালীর গলাচিপায় অভিনব কৌশলে মাদক পাচার করার সময় আটক ১ ◈ আল-আমিন পাড়া শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা সম্পন্ন

শারজায় ন্যাশনাল পার্কে বার্ষিক বনভোজন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউএই এর আয়োজন

প্রকাশিত : ০৮:৩১ AM, ৯ ফেব্রুয়ারী ২০২০ Sunday ১৭০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সানজিদা ইসলাম, দুবাই: কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাতের আয়োজনে শারজায় ন্যাশনাল পার্কে বার্ষিক বনভোজন এর আয়োজন করা হয়।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাও: সাদিকুর রহমান চৌ: সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক আলহাজ্ব শফিউল আলম চৌধুরী নাদেল।
অনুষ্ঠান সঞ্চালনয় ছিলেন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাধারন সম্পাদক এম নাজমুল ইসলাম।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল এর সভাপতি মাহাতাবুর রহমান নাছির।
বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ ইউএই এর সাবেক উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী, সংগঠনের প্রধান উপদেস্টা হাজী লোকমান হোসেন আনু, প্রধান পৃষ্টপোষক ইকরামুল করিম চৌধুরী মিশু, উপদেষ্টা মো: ছালেহ উদ্দীন, সহ – সভাপতি মো: আলী হোসেন ও সৈয়দ আসকর আলী,
বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মো: ছালেক মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মাশুক মিয়া, অর্থ সম্পাদক আবুল আহাদ, যুগ্ন সাধারন সম্পাদক বিমল দাস।
দিন ব্যাপি বনভোজনের বিভিন্ন রকমের আয়োজনে কুলাউড়া ওয়েলফেয়ারের প্রবাসী বাংলাদেশীরা এক খন্ড মিনি বাংলাদেশ তৈরি করে। নানা রকমের আয়োজনের মধ্যে ছিলো শিশুদের দৌড় প্রতিযোগীতা, নাড়ী ও কিশোরীদের বালিশ খেলা, সুই সুতার খেলা ও চেয়ার খেলা। কিশোরদের জন্য ছিলো দৌড় ও মোড়গের লড়াই। যুবকদের জন্য ছিলে সিলেটের ইতিহাস ও ঐতিহ্য নিয়ে কুইজ প্রতিযোগীতা।
শেষে অনুষ্ঠান মাতাতে আসেন প্রখ্যাত সুরকার লালন আজাদ তার কন্ঠে অনুষ্ঠান স্থল সুরে সুরে ভরে ওঠে।
অনুষ্ঠানে কুলাউড়া প্রবাসী ছাড়াও সিলেট তথা বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের প্রবাসীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
21 22 days 03 04 hours 37 38 minutes 56 57 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT