রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১৯ মে ২০২২, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

০৫:৪৬ অপরাহ্ণ

শান্ত’র প্রথম কবিতার বই ‘আষাঢ়, তুই এবং মৃত্যু’


Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৫:১৭ PM, ২৫ জানুয়ারী ২০২১ সোমবার ২৩৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

তরুণ লেখক ও গণমাধ্যমকর্মী সাজেদুর আবেদীন শান্ত’র প্রথম কবিতার বই ‘আষাঢ়, তুই এবং মৃত্যু’ প্রকাশ পেতে যাচ্ছে। পাতা প্রকাশ থেকে প্রকাশিতব্য বইটির প্রচ্ছদ করেছেন প্রকাশক মইম সুমন। বইটির মুল্য রাখা হয়েছে ৬৫ টাকা।

বইটি সম্পর্কে সাজেদুর আবেদীন শান্ত বলেন, ‘যেহেতু এইটা আমার প্রথম কবিতার বই তাই আমি কিছু বলবো না। বইটি পড়ে পাঠকের কথা শুনবো। আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো করার। ভুল ত্রুটির দায়ভার আমার। ভালো মন্দের বিচার পাঠকের’।

সাজেদুর আবেদীন শান্ত একজন কবি, ফিচার লেখক ও গণমাধ্যমকর্মী। বর্তমানে তিনি জাতীয় দৈনিক আলোকিত সকাল ও অনলাইন পত্রিকা ‘বাঙালি বার্তা’র স্টাফ রিপোর্টার হিসাবে রয়েছেন। এছাড়াও তিনি এনটিভি অনলাইন, জাগো নিউজ, রাইজিং বিডি, একুশে টিভি অনলাইন, দৈনিক খোলা কাগজ ও যায়যায়দিন পত্রিকায় ফিচার বিভাগে  নিয়মিত  লেখালেখি করেন। দায়িত্বের সাথে সম্পাদনা করছেন জনপ্রিয় সাহিত্য সাময়িকী ‘উন্মেষ’। অনলাইন ম্যাগাজিন হলেও এ পর্যন্ত উন্মেষ সাহিত্য সাময়িকী’র ছাপা পাঁচটি বিশেষ সংখ্যা পৌঁছে গেছে পাঠকের কাছে।

তৃতীয় শ্রেনীতে থাকাকালন ছোট একটি ছড়ার মাধ্যমে লেখালেখি শুরু করেন। তার লেখা প্রথম কবিতা প্রকাশ হয় অনলাইন পত্রিকা ‘বগুড়া বার্তায়’। এরপর তিনি বগুড়ার স্থানীয় পাঠকপ্রিয় ‘দৈনিক চাদনী বাজার’ পত্রিকায় নিয়মিত কবিতা লেখেন। গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের পাকুড়তলা গ্রামে জন্ম নেওয়া প্রতিবাধর তরুণ সাজেদুর আবেদীন শান্ত পড়াশোনা করেন বগুড়ায়। বর্তমানে তিনি বঙ্গবন্ধু কলেজ, ঢাকায় রাষ্ট্রবিজ্ঞানে পড়াশোনা করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT