রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০৮ পূর্বাহ্ণ

শম্ভূগঞ্জে আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে যুবদল নেতার সংবাদ সম্মেলন

প্রকাশিত : ১১:৩৯ PM, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার ১৭৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ : সবুজ অনুপস্থিত থেকে ময়মনসিংহের শম্ভূগঞ্জে গত ১৩ নভেম্বর যুবদল নেতা তোফাজ্জল হোসেন সবুজ এর নেতৃত্বে আওয়ামী লীগ নেতা কর্মীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে উদ্দেশ্য প্রণোদিত হয়ে যাদের নাম আনা হয়েছে তা নিয়ে সকলের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

সাধারন মানুষ আর ব্যবসায়ী মহলের মাঝে চরম ক্ষোভের সৃ‌ষ্টি হয়েছে। সবুজের নামে ৮ মামলা থাকার পরও গত ৮ নভেম্বর সবুজের সন্ত্রাসী কর্মকান্ড ও চাদা না পেয়ে হামলার মামলা কোতোয়ালী মডেল থানার পুলিশ অজ্ঞাত কারনে এফ আই আর না করায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সংবাদ সম্মেলনের বিষয় বস্তু সম্পর্কে জাতীয় শ্রমিকলীগ শম্ভূগঞ্জ আঞ্চলিক শাখা, ময়মনসিংহ মহানগর এর আহ্বায়ক মোঃ শামীম হোসেন, ও যুগ্ম আহ্বায়ক মোঃ জামান উল্লাহ ক্ষোভ প্রকাশ করে বলেন, সিটি করপোরেশন ঘোষণা হওয়ার পূর্বে ইউনিয়ন পরিষদ থাকাকালীন সময়ে শ্রমিকদের মাধ্যমে বিভিন্ন অটো রিক্সা থেকে যে টাকা উত্তোলন করা হতো উত্তোলিত সেই টাকা শ্রমিকদের পারিশ্রমিক বাবদ দিয়ে উদ্বৃত্ত টাকা থেকে শ্রমিক সংগঠনের সাথে জড়িত গরীব, অসহায় লোকদের চিকিৎসা, ছেলেমেয়েদের লেখাপড়া, বিয়েসহ সামাজিক এবং ধর্মীয় সভায় ব্যায় করা হতো।

অটো স্টেন্ডের উত্তোলিত টাকাকে কেন্দ্র করে যুবদল নেতার বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় যে সংবাদ প্রকাশিত হয়েছে তার প্রেক্ষিতে আজ ১৩ নভেম্বর শম্ভূগঞ্জ বাজারে আওয়ামী লীগ নেতা কর্মীদের জড়িয়ে যে সংবাদ সম্মেলন করা হয়েছে সম্পূর্ণ ভিত্তিহীন এবং রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ বলেই মনে করেন সচেতন মহল।
অটো রিক্সা, সিএনজি, মাহিন্দ্রা ও অন্যান্য পরিবহনে বাজার ট্যান্ড থেকে টোল নিলে অসুবিধা নেই।

সিটি কর্পোরেশন কি করে সড়ক ও জনপথের সড়ক ইজারা দিলেন? আর এ কারনেই উত্তেজনার সৃ‌ষ্টি হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT