রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৫৭ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

শঙ্কামুক্ত নন লতা মঙ্গেশকর

প্রকাশিত : ০৫:৪২ AM, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার ১১৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এখনো কাটেনি উদ্বেগ। সোমবার শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। কিন্তু চিকিৎসায় তিনি খুব ধীরে সাড়া দিচ্ছেন, ফলে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে, এমনটি বলা যাচ্ছে না। এখনও হাসপাতালেই চিকিৎসা চলছে তার।

জানা গেছে, সোমবার সকাল থেকে শ্বাসকষ্ট শুরু হয় ৯০ বছরের প্রবাদপ্রতিম শিল্পী লতা মঙ্গেশকরের। দুপুর দেড়টা নাগাদ অবস্থার ক্রমশ অবনতি হতে থাকায় তাকে হাসপাতালে স্থানান্তরিত করতে হয়। মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসকরা জানান, বয়স হয়েছে লতা মঙ্গেশকরের। সেপ্টেম্বর মাসেই নব্বইয়ের কোটা পেরিয়েছেন তিনি। বয়সজনিত কারণে এমনিতেই অসুস্থতা বাড়ছে গায়িকার। তাই চিকিৎসকদের পরামর্শ নিয়েই চলতে হচ্ছে তাকে। রোববার তার অবস্থা খুব একটা খারাপ ছিল না। পদ্মিনী কোলাপুরেকে তিনি ‘পানিপথ’ ছবির জন্য শুভেচ্ছা জানান। কিন্তু সোমবার সকাল থেকে পরিস্থিতি ক্রমশ খারাপ হতে থাকে। শ্বাসকষ্ট শুরু হয় তার। অবস্থার ক্রমশ অবনতি হতে থাকায় হাসপাতালে ভর্তি করতে হয় সুরসম্রাজ্ঞীকে। অবস্থা এতটাই খারাপ ছিল তার যে, তাকে ভেন্টিলেশনে রাখা হয়। তবে এখনো তিনি ভেন্টিলেশনেই রয়েছেন কিনা, তা এখনও জানা যায়নি।

তবে পরে চিকিৎসকরা জানান, গায়িকার অবস্থা স্থিতিশীল। মঙ্গলবার সকালে হাসপাতালের তরফে জানানো হয়, তার অবস্থা আশঙ্কাজনক। কিন্তু ধীরে হলেও চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। তাকে এখনো হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখা হয়েছে। তার ফুসফুসের অবস্থা ভালো নয়। তাই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও তাকে চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকতে হবে। লতা মঙ্গেশকরের জনসংযোগ বিভাগের তরফ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, তিনি সুস্থ হলে অনুরাগীদের জানানো হবে। আপাতত তাকে ও তার পরিবারকে এই সময় বিরক্ত না করার আবেদন জানিয়েছে তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT