রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৩০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ৩ মাসেও উদ্ধার হয়নি সরকারি বিএস কোয়ার্টারের সম্পত্তি ◈ শাহজাদপুরে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ◈ ফুলবাড়ীতে সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান ◈ বগুড়ার শেরপুরে গণডাকাতির ঘটনার আঠারো দিনের মাথায় আবারও ডাকাতির চেষ্টা ◈ বগুড়ার শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত নারীর মৃত্যু, থানায় মামলা গ্রেপ্তার ১ ◈ বগুড়ার শেরপুরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ◈ বগুড়ায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৪ যাত্রী নিহত ◈ বগুড়ায় দুপচাঁচিয়ায় ট্রাক চাপায় নিহত ২ ◈ বগুড়ায় নির্বাচনী প্রচারণায় ৩ জন ছুরিকাহত, আটক ২ ◈ কালিহাতীতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন

লৌহজংয়ের মাওয়া মৎস্য আড়ৎ থেকে জেলিযুক্ত চিংড়ি জব্দ,আটক-৫

প্রকাশিত : ০৭:০০ PM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার ২৫৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া মৎস্য আড়ৎ থেকে জেলিযুক্ত আনুমানিক ২ লাখ টাকা মূল্যের ২৫০ কেজি বাগদা চিংড়ি জব্দ করেছে র‌্যাব-১১।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে র‌্যাবের ক্রাইম প্রিভেনশন কোম্পানি ১-এর কমান্ডার মো. সাইফুর রহমানের নেতৃত্বে চিংড়িসহ ৫ জনকে আটক করা হয়। এসময় লৌহজং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মোরাদ আলী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযুক্তদের ১ মাস করে কারাদণ্ড প্রদান করেন।

অভিযুক্তরা হলেন,শান্তি দাস (৬৫), ভজন লাল দাস (৫৮), জাকির খান (২৮), সোহাগ খান (২৮) ও রনি মালো (২৪)।
শান্তি দাস,ভজন লাল দাস,জাকির খাঁন ও সোহাগ খাঁন লৌহজং উপজেলার দক্ষিণ মেদিনীমন্ডল গ্রামের এবং রনি মালো ঝাউটিয়া গ্রামের বাসিন্দা। জব্দকৃত জেলিযুক্ত চিংড়ি উপজেলা মৎস্য কর্মকর্তা (অঃ দাঃ) ইদ্রিস আলীর নেতৃত্বে মাটিতে পুঁতে ধ্বংস করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT