রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৭ জানুয়ারি ২০২১, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:০০ অপরাহ্ণ

শিরোনাম
◈ সিরাজগঞ্জের সলঙ্গায় ফেন্সিডিলসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ মেয়র প্রার্থীসহ ঈশ্বরগঞ্জে আ.লীগের চার নেতা বহিষ্কার ◈ পটুয়াখালীতে অফিস সহায়কের বিরুদ্ধে ডাক্তারকে প্রাণনাশের হুমকি ◈ কোভিড-১৯ : সম্মুখসারীর যোদ্ধা হিসেবে সাংবাদিকদের সম্মাননা দিলো সপ্তবর্ণ স্কুল ◈ অভিনেতা আনন্দ খালেদ-এর জন্মদিন ◈ ভূঞাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৩ লক্ষ টাকা জরিমানা ◈ কুুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ সাংবাদিক আটক ◈ মহম্মদপুরে বিদ্রোহী কবির “প্রেম ও বিরহ” শীর্ষক প্রবন্ধে সাহিত্য সেমিনার. ◈ নরসিংদীর জেলা আ’লীগের পক্ষ হতে কম্বল বিতরন ◈ সাংবাদিক মাসুম মির্জার মায়ের জন্য দোয়া কামনা

লোকসানের ভয়ে ফের পেছাল ‘শাহেনশাহ’

প্রকাশিত : ০৬:৪২ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩১১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বহুল প্রতীক্ষিত ‘শাহেনশাহ’ একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা হলেও শেষ সময়ে এসে মুক্তির তারিখ স্থগিত করেছেন প্রযোজক। সর্বশেষ দুর্গাপূজা উপলক্ষে আগামী ৪ অক্টোবর ছবি মুক্তির ঘোষণা দেয়া হয়। কিন্তু শেষ সময়ে এসে এবারও মুক্তির তারিখ পেছালো প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া।

শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত অভিনীত ‘শাহেনশাহ’ মুক্তির সব ধরনের প্রস্তুতি সম্পন্নই ছিল। সোশ্যাল মিডিয়াতেও প্রচারণা চলছিল। কিন্তু শেষ সময়ে কী এমন হলো যে, ছবি মুক্তি স্থগিত করা হলো? এমন প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি ‘শাহেনশাহ’র নির্মাতা শামীম আহমেদ রনি। বলেন, ‘আমার কাজ ছবি নির্মাণ করা। এরপর বাকিটা প্রযোজকের সিদ্ধান্ত। তিনি ছবিটা কখন মুক্তি দিবেন, তার সুবিধা কখন, এ সমস্ত সিদ্ধান্ত একান্তই প্রযোজকের।’

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, বর্তমান রাজনৈতিক পরিস্থিতি কিছুটা অস্থিতিশীল। চারদিকে চলছে সরকারের শুদ্ধি অভিযান। দেশের মানুষের এই দিকেই এখন মনোযোগ। এ কারণে ছবিটি ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারে। সবকিছু বিবেচনা করেই ছবিটি এখন মুক্তি দিতে চাচ্ছি না। আগামী রোজার ঈদে ‘শাহেনশাহ’ মুক্তি পাবে এটা নিশ্চিত।

গেল বছর ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠান। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’র নির্মাণ কাজ। কয়েকটি লোকেশনে শুটিং শেষে ১৯ ডিসেম্বর পুবাইলে শেষ হয় ছবির কাজ। এরপর ১২ মার্চ আনকাট সেন্সর ছাড়পত্র পায়। ছবির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT