রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৩১ অপরাহ্ণ

লেভানডোভস্কির অনন্য রেকর্ড

প্রকাশিত : ০৬:৩৪ AM, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১৪২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ভারপ্রাপ্ত কোচের অধীনেই দুর্দান্ত খেলছে বায়ার্ন মিউনিখ। জার্মান ফুটবলের ‘এল ক্লাসিকো’ হিসেবে খ্যাত লড়াইয়ে বায়ার্ন গত রবিবার বরুশিয়া ডর্টমুন্ডকে ৪-০ গোলে হারায়। রবার্ট লেভানডোভস্কি জোড়া গোল করেন। বুন্দেশলিগার ইতিহাসে তিনিই প্রথম খেলোয়াড় যিনি টানা ১১ ম্যাচে গোল করার কৃতিত্ব দেখালেন।

চলতি মওসুমে চ্যাম্পিয়ন্স লিগ ও বুন্দেশলিগায় বায়ার্নের হয়ে ১৫ ম্যাচে গোল করেছেন এই স্ট্রাইকার। সব মিলিয়ে তার গোল ২৩টি। চলতি মৌসুমে ক্লাব ও দেশের হয়ে তার গোল দাড়ালো ২২ খেলায় ২৬টি।

এ জয়ে টানা সপ্তম শিরোপার সন্ধানে থাকা বায়ার্ন পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে উঠে এলো। শীর্ষে থাকা বরুশিয়া মনশেনগ্লাডবাখের চেয়ে দলটি এখন কেবল এক পয়েন্টে পিছিয়ে আছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT