রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৪২ অপরাহ্ণ

শিরোনাম
◈ মোহনগঞ্জে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষে মোবাইল কোর্ট পরিচালনায় জরিমানা আদায় ৯৭০০ ◈ পাওয়া যাচ্ছে সালাহ উদ্দিন মাহমুদের চতুর্থ গল্পগ্রন্থ ◈ আ’লীগ নেতা সৈয়দ মাসুদুল হক টুকুর পিতার ২১ তম মৃত্যুবার্ষিকী আজ ◈ ঘাটাইল আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ◈ শীতার্তদের মুখে হাসি ফোটালেন সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা ◈ হরিরামপুরে স্বামীর দ্বিতীয় বিয়ে বন্ধে স্ত্রীর অনশন ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখীদের পাশে রয়েছেন সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান… ◈ কালিগঞ্জের কৃষ্ণনগর করোনা এক্সপার্ট টিমের কম্বল বিতরণ ◈ পেইড পিয়ার ভলান্টিয়ারদের চাকরী স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন ◈ ফুলবাড়ীতে শীতার্তাদের মাঝে ডিয়ার এক্স টিমের শীতবস্ত্র বিতরণ

লিংকনের প্রযোজনায় আরজে শান্ত’র নতুন অনুষ্ঠান

প্রকাশিত : ১০:৫৯ PM, ১৩ জানুয়ারী ২০২২ বৃহস্পতিবার ১৭৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রেডিও ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ আরজে শান্ত। এবিসি রেডিও-তে ডর, ঢাকা এফএমে বি পজেটিভ, ধোকা, পুলিশ ডায়েরীসহ অসংখ্য রেডিও অনুষ্ঠানের মাধ্যমে তিনি জনপ্রিয়তা অর্জন করেন। এদিকে আরেকজন জনপ্রিয় রেডিও জকি ও রেডিও ধ্বনি ৯১.২ এফএমের হেড অব প্রোগ্রাম হলেন লিংকন।

এবার লিংকনের প্রযোজনায় রেডিও ধ্বনিতে যাত্রা শুরু করছেন আরজে শান্ত। এই নিয়ে আরজে শান্ত জানান, আমার আত্মার সাথে মিশে আছে রেডিও। মাইক্রোফোনে কথা বলাটা আমার কাছে নেশার মতো। হোক সেটা রেডিও কিংবা টিভি অথবা ফেইসবুকে অভিমানের শহরে লাইভ। কথা বলতে পারাটা আমার জন্যে আনন্দের। আমি ধন্যবাদ জানাতে চাই লিংকন ভাইকে এবং রেডিও ধ্বনিকে আমাকে শ্রোতাদের কাছে পৌঁছে দেবার এই উদ্যোগের জন্যে।

এই ব্যাপারে রেডিও ধ্বনির হেড অফ প্রোগ্রাম লিংকন জানান, আমার যেটা মনে হয় গতানুগতিকতার বাইরে অন্যরকমভাবে শ্রোতারা আরজে শান্তকে পাবে এবং অনুষ্ঠানটি অনেক ভালোভাবে গ্রহণ করবে।

এই মুহূর্তে রেডিও ধ্বনি ৯১.২ এফএমে আরজে শান্ত যে দুটি অনুষ্ঠান করতে যাচ্ছেন তার মধ্যে একটির নাম “আহা জীবন” যা মানুষের জীবনের গল্প নির্ভর একটি অনুষ্ঠান হবে। অপরদিকে আরেকটি অনুষ্ঠান তিনি উপস্থাপনা করবেন যার নাম “হোয়াইট কলার”। এটি মূলত কর্পোরেট জগতের সফল মানুষদের গল্প নিয়ে। দুটি অনুষ্ঠান নিয়েই লিংকন এবং শান্ত অসাধারণ কিছু উপহার দেবার পরিকল্পনা করছেন।

“আহা জীবন” নামটি নিয়ে জানতে চাইলে আরজে শান্ত বলেন, এই নামটি মনদীপ ঘরাই দাদা দিয়েছেন। আমি জীবনে অনেক কিছুর জন্যে দাদার কাছে কৃতজ্ঞ। এই অনুষ্ঠানের কনসেপ্ট শুনবার পরেই উনি এই নাম দেন।

এছাড়াও মশিউর রহমান শান্তর প্রযোজনায় এবং উপস্থাপনায় দর্শকনন্দিত টিভি চ্যানেল এস এ টিভিতে খুব শীঘ্রই দেখা যাবে “জীবন যেখানে যেমন” এবং কর্পোরেট স্টার নামের দুটি শো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT