রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৪০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ফাঁড়ি পুলিশের উদ্যোগে বিট পুলিশিং সভা ◈ ভালুকা পৌর নির্বাচন: প্রচারণায় ব্যস্ত মমেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান ◈ রাজশাহীর পবার মাঝিগ্ৰামে তথ্য আপাদের উঠান বৈঠক অনুষ্ঠিত হয় ◈ কিশোরগঞ্জে তামাকের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী ◈ শ্রীনগরে হাঁসাড়ায় শীতবস্ত্র বিতরণ ◈ গাজীপুর মহানগর অসহায় ও হতদরিদ্রদের মাঝে কম্বল ও মাক্স বিতরণ ◈ ময়মনসিংহ রেঞ্জে বিট পুলিশিং সংক্রান্ত প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন এবং অপরাধ সভা অনুষ্ঠিত ◈ নারী ফুটবল লীগে নিজ পরিচয়ে খেলতে চায় রংপুরের সদ্যপুষ্করিনী যুব স্পোটিং ক্লাব ◈ মহেশপুরে মাদক, বাল্যবিবাহ এবং আত্নহত্যা প্রতিরোধে ওয়ার্কশপ অনুষ্টিত ◈ দশমিনায় গাঁজাসহ গ্রেফতার ১

লালমোহন পৌরসভার মেয়র এর দূর্ণীতির বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত : ০৫:২৫ PM, ১৩ জানুয়ারী ২০২১ বুধবার ৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন প্রতিনিধিঃ ভোলার লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিনের দূর্ণীতির বিরুদ্ধে মানববন্ধন করল পৌরসভায় কর্মরত কর্মকর্তা কর্মচারী, কাউন্সিলর ও পৌর নাগরিকবৃন্দ। মেয়র এর সীমাহীন দূর্নীতি, ক্ষমতার অপব্যবহার, লুটপাট, টেন্ডারবাজি, বিপুল পরিমান অর্থ আত্নসাত এর প্রতিবাদে ১৩ জানুয়ারি ২০২০ ইং বুধবার বেলা ১১ টায় লালমোহন পৌরসভা ভবনের সামনের মহাসড়কে মানববন্ধনে পৌরসভা কর্মকর্তা কর্মচারীর ব্যানারে বক্তব্য রাখেন পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা সিরাজউদদ্দৌলা নোয়াব।

তিনি তার বক্তব্যে পৌরসভার বিভিন্ন অর্থ বছরের হিসাব তুলে ধরে বলেন, পৌরসভার মেয়রের একক কর্তৃত্ব, সেচ্ছাচারীতার কারনে লালমোহন পৌরসভা নাগরিকদের কাঙ্খিত সেবা দিতে পারছেনা। বর্তমানে কর্মকর্তা কর্মচারীদের ৫২ মাসের বেতন না দিয়ে রাজস্ব আদায়ের টাকা অন্য খাতে ব্যায় করেছেন মেয়র। বিভিন্ন লোকজনকে ব্লাংক চেক প্রদান, কর্মকর্তা, কর্মচারীদের বিভিন্ন সময় শাররীক নির্যাতন করতেন মেয়র তুহিন।

লালমোহন পৌরসভার কাউন্সিলরবুন্দ ও নাগরিকবৃন্ধের ব্যানারে মানববন্ধনে অনান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমোহন পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর এহছানুল হক ফরিদ, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর জসিম ফরাজী ও স্থানীয় জনগনের পক্ষে বক্তব্য রাখের নিয়াজ মুশফিক প্রমূখ। কাউন্সিলরগণ তাদের বক্তব্যে বলেন ইতিমধ্যে মেয়রের বিরুদ্ধে অনাস্থা প্রদান করা হয়েছে। পৌরসভায় বার্ষিক বাজেট সম্পর্কে পৌরসভার কোন কাউন্সিলর জানতো না। মেয়রের একক ক্ষমতা বলে সকল কাজ করত। বক্তারা দ্রুত মেয়র এমদাদুল ইসলাম তুহীনের অপসারন দাবী করে তার সকল দূর্নীতির তদন্তপুর্বক শাস্তি দাবী করেন।

মানববন্ধনে পৌরসভার সকল স্তরের পৌরসভা কর্মকর্তা কর্মচারী, পৌরসভার কাউন্সিলর ও লালমোহন পৌরসভার নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য লালমোহন পৌরসভার মেয়রের দুর্নীতির বিরুদ্ধে গত ৪ জানুয়ারি ভোলা বিজ্ঞ স্পেশাল জজ আদালতে মামলা দায়ের করেছেন মুক্তিযোদ্ধার সন্তান শফিকুল ইসলাম বাদল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT