রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৩০ অপরাহ্ণ

শিরোনাম
◈ কালিহাতীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল অষ্টম শ্রেণীর ছাত্রী ◈ মানিকগঞ্জে রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর

লালমোহনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : ০৩:৪২ PM, ১৭ মে ২০২১ সোমবার ৩৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধি

ভোলার লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ মে ২০২১ ইং সোমবার সকাল ১১টায় লালমোহন থানার মোড়ে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন ১৯৮১ সালের আজকের এই দিনে তৎকালীন অবৈধ স্বৈরচারী সরকারের শত বাধা বিপত্তি উপেক্ষা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দীর্ঘ দিন নির্বাসন থাকার পর বাংলার মাটিতে ফিরে আসেন। শেখ হাসিনাকে একনজর দেখার জন্য কুর্মিটোলা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শেরেবাংলা নগর পর্যন্ত জনসমুদ্রে পরিণত হয়।
দেশে ফিরে বিমানবন্দরে লাখো জনতার উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, ‘বাংলার মানুষের মুক্তির সংগ্রামে অংশ নেওয়ার জন্য আমি দেশে এসেছি। আওয়ামী লীগের নেত্রী হওয়ার জন্য আসিনি। আপনাদের বোন হিসেবে, মেয়ে হিসেবে, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী আওয়ামী লীগের কর্মী হিসেবে আমি আপনাদের পাশে থাকতে চাই।’

এমপি শাওন আরও বলেন জননেত্রী শেখ হাসিনা যদি সেদিন বাংলার মাটিতে ফিরে না আসত তাহলে আজকে আওয়ামীলগের অস্তিত্ব হয়ত অন্যরকম হতো। শেখ হাসিনা দেশে এসে আওয়ামীলীগের হাল ধরায় আওয়ামীলীগ সরকার বারবার ক্ষমতায় এসেছে। বারবার আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার কারেন দেশের সকল সেক্টরে আজ উন্নয়নের ছোয়া বইছে। তার নেতৃত্বে সারা বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।
লালমোহন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলগের সহসভাপতি এডভোকেট তোফাজ্জল হক ও কামলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন প্রমূখ।
লালমোহন উপজেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদারের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম, পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, কৃষকলীগের সভাপতি মোখলেছুর রহমান হাওলাদার, পৌরসভা আওয়ামীলগের যুগ্ম-আহবায়ক মঞ্জু তালুকদার, আনম শাহজামাল দুলাল, খালেক সওদাগরসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ। আলোচনা সভা শেষে শেখ হাসিনা দীর্ঘ হায়াত ও সুস্বাস্থ্য কামানা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা ওলামালীগের সভাপতি শাহে আলম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT