রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০১:০১ অপরাহ্ণ

শিরোনাম
◈ ৩ মাসেও উদ্ধার হয়নি সরকারি বিএস কোয়ার্টারের সম্পত্তি ◈ শাহজাদপুরে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ◈ ফুলবাড়ীতে সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান ◈ বগুড়ার শেরপুরে গণডাকাতির ঘটনার আঠারো দিনের মাথায় আবারও ডাকাতির চেষ্টা ◈ বগুড়ার শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত নারীর মৃত্যু, থানায় মামলা গ্রেপ্তার ১ ◈ বগুড়ার শেরপুরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ◈ বগুড়ায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৪ যাত্রী নিহত ◈ বগুড়ায় দুপচাঁচিয়ায় ট্রাক চাপায় নিহত ২ ◈ বগুড়ায় নির্বাচনী প্রচারণায় ৩ জন ছুরিকাহত, আটক ২ ◈ কালিহাতীতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন

লালমোহনে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি পালিত

প্রকাশিত : ০৩:০৫ PM, ১৮ জানুয়ারী ২০২১ সোমবার ৪৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন ৮ম বর্ষ পেরিয়ে ৯ব বর্ষে পা রাখলো আজ। সবার সাথে এশিয়ান টেলিভিশন এই শ্লোগানে ১৮ জানুয়রি ২০২০ইং সোমবার এ উপলক্ষে ভোলার লালমোহনে বর্নাঢ্য রালী, আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে। লালমোহন প্রেসক্লাব থেকে র্যা লীটি বের হয়ে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে শেষ হয়। র্যা লী শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন, এশিয়ান টিভি বস্তুনিষ্ট নিরপেক্ষ সংবাদসহ বিভিন্ন অনুষ্ঠান ও বিনোদন পরিবেশন করতে সর্বদা সচেষ্টা ছিল এবং সামনের দিকে থাকবে। বিদেশী চ্যানেল আর অপসংস্কৃতির আগ্রাসন রোধে নিজস্ব ও দেশী ভালো অনুষ্ঠানের মানোন্নয়নের সর্বোচ্চ চেষ্টা করবে এশিয়ান টেলিভিশন আমি আশা করি। আজকে জন্মদিনে আমি এশিয়ান টেলিভিশনের সকল কলাকুশলীসহ লালমোহন প্রতিনিধিকে ধন্যবাদ জানাই। সামনের দিকে এশিয়ান টেলিভিশন আরও ভালো করবে এই প্রত্যাশা করছি।
অনান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান ও এশিয়ান টেলিভিশনের লালমোহন প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন জনি প্রমূখ। অনুষ্ঠানে লালমোহন উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT