রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০২:৪৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ পত্নীতলায় ফেন্সিডিল ও মটরসাইকেলসহ ১ যুবক আটক ◈ নোয়াখালীতে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি ও লাইসেন্স না থাকায় ৪টি ফার্মেসিকে জরিমানা ◈ নোয়াখালীতে পুকুরের পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু ◈ বেলকুচিতে মানববন্ধনের পর ড্রেজার দিয়ে বালু উত্তোলনে বিরুদ্ধে লিখিত অভিযোগ ◈ বগুড়াব শেরপুরে শ্রী-কৃষ্ণের জন্মাষ্টমীর বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ◈ বিচার বর্হিভূত হত্যাকান্ডের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিএনপি’র মানববন্ধন ◈ ঈশ্বরদীতে রেলওয়ের ১১০ অবৈধ স্থাপনা উচ্ছেদ ও বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন ◈ মাদারীপুরের ডাসারে র‌্যাব-৮ এর অভিযানে মদ ও বিয়ার সহ আটক একজন ◈ বশেমুরবিপ্রবির কম্পিউটার চুরির ঘটনায় ১৯ প্রহরীকে শোকজ নোটিশ ◈ শ্রীনগরে মাদক কারবারি স্বপন গ্রেফতার

লালমনিরহাটে দৃস্টি প্রতিবন্ধী জবা’র পরিবারকে ঈদ উপহার দিলেন মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান

প্রকাশিত : ০৭:৩৭ PM, ৩০ জুলাই ২০২০ Thursday ৬৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রনজিৎ কুমার রায়, লালমনিরহাট জেলা প্রতিনিধি: “মানুষ বাঁচে আশায় স্বপ্ন বাঁচে ভালোবাসায়। বেঁচে থাকুক পৃথিবীর প্রতিটি প্রাণ, অকারনে ঝরে না পড়ুক বাংলা মায়ের সন্তান।” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী নূরুজ্জামান আহমেদের পুত্র, তারুণ্যের অহংকার, মানবিকতার অনন্য ব্যক্তিত্ব কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক প্রভাষক রাকিবুজ্জামান আহমেদের উদ্যোগে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার বাসিন্দা শারীরিক ও দৃষ্টি প্রতিবন্ধী শ্যামলী আক্তার জবার পরিবারকে ঈদ উপহার দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ১১ টায় দৃস্টি প্রতিবন্ধী জবা ও তার পরিবারকে মন্ত্রীপুত্রের ঈদ উপহার তুলে দেন উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা ও মনিরুজ্জামান কাঞ্চন সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদের পাঠানো ঈদ উপহার পেয়ে শ্যামলী আক্তার জবা বলেন, এ এলাকায় অনেকে আছেন যারা আমার পরিবার সম্পর্কে অবগত তারপরেও তেমন কেউ পাশে দাঁড়ায়নি। মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদ আমার পরিবারকে কুরবানী করার জন্য একটি খাসি সহ ঈদের সকল সামগ্রী প্রেরন করেছেন। এজন্য মন্ত্রীপুত্রের প্রতি কৃতজ্ঞতা জানাই। এভাবেই তিনি যেন আমাদের সবার পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে যেতে পারেন।

জবার প্রতিবেশি রফিকুল ইসলাম বলেন, যেমন বাব তেমন তার সন্তান। আল্লাহর কাছে হামরা দোয়া করি রাকিবুজ্জামান আহমেদ তার পিতার মতই মানুষের কল্যাণে পাশে থাকবেন। আল্লাহ তাকে পিতার মতই যেন সম্মান দেন হামরা এ দোয়া করি। পরিবারটির ঈদে হয়তো খাবারও জুটতো না, দৃস্টি প্রতিবন্ধী হওয়ায় স্বামী স্ত্রী কাজ কর্মও করতে পারে না। মন্ত্রীপুত্রের মানবিকতায় এবার ঈদে কুরবানী সহ ভালমন্দ খেতে পারবে।

এ বিষয়ে মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদ মুঠোফোনে জানান, আমি মানুষের কল্যাণে কাজ করতে ভালবাসি। আমি নিজেও সঙ্গীত প্রিয় মানুষ তাই একজন সঙ্গীত শিল্পীর সংবাদ দেখে আমি এ উপহার প্রেরন করেছি। সমাজের সবার বেঁচে থাকার অধিকার রয়েছে। জবা ও তার পরিবারও ভালভাবে বেঁচে থাকুক এটাই আমার কাম্য।

উল্লেখ্য, মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদ সব সময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করে চলেছেন। এর আগেও তিনি করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায়দের বিভিন্ন দূর্যোগে ও সমাজের সকল অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT