রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

০১:৫৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ এ্যাডভোকেট রহমত আলীর জানাজা নামাজ মহানগরের শহীদ বরকত ষ্টেডিয়ামে সকাল সাড়ে ১০ টায় শেষ হয়েছ ◈ এইস.এস.সি পরীক্ষার কেন্দ্র পরিবর্তনের দাবীতে মানববন্ধন ◈ পীরগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবিরে ৫৩৭ রোগীর চিকিৎসাসেবা প্রদান,লেন্স সংযোজন ৬১ জনের ◈ চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে ট্রাকের ধাক্কায় ১ জনের মৃত্যু ◈ সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা ◈ টেকনাফে খেলোয়াড় অসুস্থ রফিককে ইউএনও’র আর্থিক অনুদান ◈ স্বাধীনতার ৪৮ বছর পরও পায়নি মুক্তিযুদ্ধ সার্টিফিকেট ◈ ঢাকা সোনারগাঁও এলাকায় সার্জেন্ট মজিবরের সামরিক মর্যাদায় দাফন সম্পন্ন ◈ অভিযানে জব্দকৃত লাখ টাকার সরকারি ওষুধ নিয়ে দুশ্চিন্তায় ইউএনও রুহুল আমিন। ◈ সিংগাইরে বিনামুল্যে ব্লাড গ্রুপিং কর্মসুচি অনুষ্ঠিত

লালমনিরহাটে গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় মামলা

প্রকাশিত : ০৭:১৩ PM, ২৪ জানুয়ারী ২০২০ Friday ২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

লালমনিরহাটে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে ভিডিও ধারণ করার অপরাধে মামলা করা হয়েছে। শুক্রবার ওই গৃহবধূর স্বামীর দায়ের করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে সদর থানা পুলিশ।

পুলিশ জানান, লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের নামুড়ি গ্রামের ভবেশ চন্দ্রের ছেলে জীবন কুমার রায় সুমন (২৫) তার প্রতিবেশি এক গৃহবধূকে প্রায় সময় উক্ত্যাক্ত করেন। বিষয়টি সুমনের পরিবারকে একাধিকবার নিষেধ করলেও তার আচরণের পরিবর্তন হয়নি।

গত ১৭ জানুয়ারি ওই গৃহবধূর স্বামী বগুড়ায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে গৃহবধূ ৬ মাসের এক সন্তানসহ বাড়িতে একা থাকেন। এ সময় ওইদিন মধ্যরাতে জীবন কুমার রায় সুমন কয়েকজন সহযোগিসহ ঘরের বেড়া খুলে গৃহবধূর ঘরে প্রবেশ করে। পরে গৃহবধূ চিৎকার করলে সহযোগিরা তার মুখ চেপে ধরে এবং সুমন ধর্ষণের চেষ্টা করে।

এ সময় সহযোগিরা গৃহবধূর ভিডিও ধারন করেন। কৌশলে ওই গৃহবধূ মুখ খুলে চিৎকার দিলে প্রতিবেশীরা এলে সুমন সহযোগিদের নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূর স্বামী লালমনিরহাট সদর থানায় জীবন কুমার রায় সুমনসহ ৪ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

থানা পুলিশ এজাহারটি আমলে নিয়ে তদন্ত করে শুক্রবার নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করেন। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা ভিডিওটি জব্দ করতে পারেনি তারা।

লালমনিরহাট সদর থানা ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূর স্বামীর এজাহারটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
26 27 days 13 14 hours 05 06 minutes 47 48 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT