রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৭:১৫ অপরাহ্ণ

লালপুর উপজেলা আ’লীগের সভাপতি ঝুলফু সম্পাদক রোকন

প্রকাশিত : 07:09 PM, 27 July 2022 Wednesday 31 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

লালপুর (নাটোর) প্রতিনিধি :

নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ জুলাই) লালপুর ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে আফতাব হোসেন ঝুলফুকে পুনরায় সভাপতি, রোকনুল ইসলাম লুলু সাধারণ সম্পাদক, মাহামুদুল হক মুকুল সহ-সভাপতি, ও শামীম আহমেদ সাগরকে যুগ্ম সাধারণ সম্পাদক করে নব-নির্বাচিত কমিটির নাম ঘোষনা করেন সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

এর আগে বেলা ১১টায় ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস। প্রধান বক্তা হিসেবে ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান।
লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকিয়া সুলতানা, সদস্য বেগম আখতার জাহান ও সৈয়দ আব্দুল আওয়াল শামীম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক, নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাড.আবুল কালাম আজাদ, বর্তমান সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না আহমেদ।
এছাড়া অন্যান্যের মধ্যে জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা, কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT