রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৩৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ তাহিরপুর হাওর পাড়ে বৃক্ষরোপণের স্থান পরিদর্শন করেন,ইউএনও ◈ সরকারি কাজে বাধা, যুবকের তিনমাস কারাদণ্ড ◈ গজারিয়ায় কম্বিং অভিযানে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ২ টি বেহুন্দি জাল আটক করে -কোস্ট গার্ড ◈ বান্দরবানে সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানী প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ◈ শাহজাদপুরে আইনজীবীদের আদালত বর্জন অব্যাহত ◈ জুতা পরে কমলমতি শিশুদের ক্লাসে ঢুকতে দেয় না প্রধান শিক্ষক ◈ রবিবা’র আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার বিষয়ে দুই প্রতিষ্ঠানের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ পাকুন্দিয়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ◈ ভূঞাপুরে কর্মসৃজন প্রকল্পের কাজের উদ্বোধন ◈ যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই

লালপুরের বিলমাড়ীয়াতে গরিবের ডাক্তার মোমিন মেম্বার

প্রকাশিত : ০৫:৪৪ PM, ৩ মার্চ ২০২০ মঙ্গলবার ৩২৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শিমুল আলী, লালপুর প্রতিনিধি :

নাটোরের লালপুরের বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার মোমিনুল ইসলাম গরিব মানুষের চিকিৎসার জন্য আশ্রয়স্থল। সকাল থেকে রাত পর্যন্ত গরিব মানুষের বাড়িতে বাড়িতে, নিজের বাড়ি ও স্থানিয় বাজারে চিকিৎসা সেবা দিয়ে থাকে।

লালপুর উপজেলার মহারাজপুর গ্রামের মোমিনুল ইসলাম পাবনা এডওয়াড কলেজ থেকে বিএ পাশ করে সমাজ সেবায় নিজেকে নিয়োজিত করতে পল্লী চিকিৎসকের প্রশিক্ষণ নেন। বাড়িতে বসেই রোগী দেখেন। প্রত্যান্ত এলাকা থেকে রোগী আসতে থাকে। প্রাথমিক চিকিৎসায় সে মানুষের মাঝে ব্যাপক সাঁড়া দেয়। স্থানীয় বাসিন্দারা তাকে জনপ্রতিনিধি হিসেবে ২০১১ ও ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিলমাড়ীয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত করে। চিকিৎসা সেবার মতোই নানা সমস্যার সমাধানে গরিবের পার্শে এসে দাঁড়ায় মোমিনুল ইসলাম। নিজের গ্রাম নয়, পুরো ইউনিয়নসহ পার্শবর্তী দুড়দুড়িয়া ইউনিয়নের একটি অংশেও তাকে যেতে হয়।

মহারাজপুর গ্রামের প্রভাষক আব্দুল হাই নান্নু বলেন, আমরা তাকে মোমিন ডাক্তার নামেই চিনি ও জানি। সে চিকিৎসা সেবাসহ মানুষের বিপদে পার্শে এসে দাঁড়ায়। একজন সমাজসেবক হিসেবে তার উপকারের কথা ভোলার নয়।

নাগশোষা গ্রামের প্রায ৬৫ বছরের কমেলা বেওয়া বলেন, মোমিনের কাছে রোগ দেখায়, কুন ( কোন) পয়সার অভাবে ঘুরে যায়নি। মোমিন আমার মতো গরিবের ডাক্তার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT