রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:৩০ অপরাহ্ণ

শিরোনাম
◈ লোহাগড়ায় ১৭ই মে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ◈ কালিহাতী থানায় নতুন ওসির যোগদান ◈ ঠাকুরগাঁওয়ের হরিপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ২৪০ বস্তা চাল জব্দ, আটক-১ ◈ নওগাঁর আত্রাইয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদককে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যার চেষ্টা ◈ ঈদ প্রীতি ফুটবল ম্যাচ,বড় দল বনাম ছোট দল, বিশেষ আকর্ষণ দেশের দ্রুত তম মানব ইসমাইল ◈ বিরলে শেখ হাসিনা’র স্বদেশ-প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের দোয়া ও খাদ্য বিতরণ ◈ বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় সভা অনষ্ঠিত ◈ মতিন খসরু’র স্মরণ সভা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত ◈ স্ত্রী কানিজ ফাতিমা হত্যায় আটক সেনা সদস্য স্বামী রাকিবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন ◈ বাঁশখালীতে বেড়াতে আসা তরুণীকে ধর্ষণ করে আবারো আলোচনায় সেই নূরু

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, ফরিদগঞ্জে দু’ব্যবসায়ী ও এক ক্রেতা গ্রেফতার

প্রকাশিত : ০৭:৫৯ PM, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১৪৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পিঁয়াজের দর একটু নিয়ন্ত্রণে আসতে না আসতেই লবণের দাম নিয়ে চলছে ব্যবসায়ীদের তেলেসমাতি। লবণের দাম বেড়েছে খবর শুনে বিভিন্ন দোকানে ক্রেতারা সর্বনিম্ন ৫ কেজি থেকে সর্বোচ্চ ২০ কেজি করে লবণ ক্রয় করছেন।

এরই প্রেক্ষিতে ১৯ নভেম্বর রোজ মঙ্গলবার উপজেলা প্রশাসন লবণের দাম বৃদ্ধির বিষয়টি ‘গুজব’ বলে জনগণকে সচেতন করেছেন। রুপসা বাজারের বিভিন্ন মুদি দোকানে অধিক মূল্যে লবণ বিক্রি হচ্ছে অভিযোগের প্রেক্ষিতে ফরিদগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট মমতা আফরিন দুই মুদি ব্যবসায়ী ও এক ক্রেতাকে আটক করেন ।

এসময় তিনি বলেন কোন ক্রেতা লবণ কিনতে ভিড় ও অতিরিক্ত লবণ সংগ্রহে ব্যস্ত হয়ে পড়লে উপজেলা প্রশাসনকে যেন ব্যবসায়ীগন জানান। তিনি আরো বলেন অতিরিক্ত লবণ বিক্রি না করতে সতর্ক ও জনগণকে লবণের দাম বাড়বে না বলে সান্ত্বনা দেন।

তিনি জানান উপজেলার সর্বত্র এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা গুজব ছড়িয়ে অধিক মুনাফা হাতিয়ে নেওয়ার পায়তারা চালাচ্ছে।

স্থানীয় ইউপি মেম্বার সফিকুর রহমান বলেন এধরনের গুজবে কান না দিয়ে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখার জন্য বাজার ব্যবসায়ীদের অনুরোধ করেন। ফরিদগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট মমতা আফরিন বলেন, ‘এ ধরণের গুজব বন্ধে সাধারন জনগন ও সুশীলসমাজের লোকজনকে এগিয়ে আসতে হবে।’

আটককৃতরা হলেন, মুদি দোকানদার গৌতম সাহা ও মহসিন হোসেন স্বপন ।

এসময় ফরিদগঞ্জ থানা পুলিশের এস আই জাফর আহমেদ ও এএসআই জসিম উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT