রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১১:১৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ করিমগঞ্জ থানার (ওসি) মমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত ◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার ◈ সিঙ্গাইরে সুশিল সমাজ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় ◈ আশুলিয়ায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি ◈ শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাকেল আরোহীর মৃত্যু

লক্ষ্মী নারায়ণ কটন মিলস স্কুল কমিটি নির্বাচনে বিজয়ীদের মধ্যে ৩ জনই নতুন

প্রকাশিত : ০৫:৩৫ PM, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার ১২৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকার লক্ষ্মী নারায়ণ কটন মিলস উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনে বিজয়ী চারজনের মধ্যে তিনজনই নতুন। এরা হলেন- মো. জাকির হোসেন, মো. জসিমউদ্দিন ও মো. আব্দুল মোতালেব। এ ছাড়া টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন মো. মনির হোসেন।

ভোটে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে সর্বোচ্চ ভোটপ্রাপ্তি অনুসারে ৪ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

গত শুক্রবার উৎসবমুখর পরিবেশে লক্ষ্মী নারায়ণ কটন মিলস উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটারদের সরব উপস্থিতিতে এ নির্বাচনের ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র রায়।

তিনি বলেন, এর আগেও আমি এ স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনে পালন করেছি। তবে এবারেরটা আমার চোখে সেরা নির্বাচন। কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি এবং কারও কোন অভিযোগ ছাড়াই নির্বাচন সম্পন্ন করেছি।

প্রদীপ চন্দ্র রায় জানান, নির্বাচনে ১ হাজার ৬৭৩ ভোটারের মধ্যে ভোট প্রদান করেছেন ১ হাজার ৩০৮ জন। অনুপস্থিত ছিলেন ৩৬৫ ভোটার। বৈধ ভোটের সংখ্যা ছিল ১ হাজার ২৭৮ জন এবং ভোট বাতিল হয়েছে ৩০টি।

নির্বাচনে সর্ব্বোচ্চ ভোট পেয়ে প্রথম হন মো. জাকির হোসেন। তার প্রাপ্ত ভোট ৭৬৬। ২য়, ৩য় ও ৪র্থ হন যথাক্রমে মনির হোসেন (প্রাপ্ত ভোট ৬২৯), মো. জসিমউদ্দিন (প্রাপ্ত ভোট ৫৭৭) এবং মো. আব্দুল মোতালেব (প্রাপ্ত ভোট ৫৫১)।
জয়ী হতে পারেননি আলী আহাম্মদ মোল্লা (প্রাপ্ত ভোট ৫১৮), আবুল হোসেন (প্রাপ্ত ভোট ৫০১) এবং মো. গিয়াসউদ্দিন (প্রাপ্ত ভোট ৪৭৯)।

লক্ষ্মী নারায়ণ কটন মিলস উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির অন্য তিনটি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা বাধায় দাতা শ্রেণীর সদস্য হয়েছেন নিট কনসার্ন লিমিটেডের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মোল্লা, সংরক্ষিত নারী অভিভাবক সদস্য মিনারা বেগম, সাধারণ শিক্ষক সদস্য মো. রফিকুল ইসলাম ও মো. হাবিবুর রহমান এবং সংরক্ষিত নারী শিক্ষক সদস্য রীনা পারভীন ও রোকেয়া আক্তার।

বর্তমান কমিটির মেয়াদ শেষ চলতি মাসের ৩১ ডিসেম্বর। তারপর নতুন কমিটি দায়িত্ব বুঝে নিবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT