রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৫৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ স্থানীয় সাংসদ আয়েন উদ্দিনের পরামর্শে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী রুস্তম আলী ◈ ‘বর্তমান সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে’ ◈ প্রকাশ্যে এলো কাজী শুভ’র ইচ্ছে ◈ “সবাই পাবে অটোপাশ আমরা কেন খাব বাঁশ” পটুয়াখালীতে পলিটেকনিক ছাত্র-ছাত্রীরা ◈ সোনার বাংলা সংগীত নিকেতনের উদ্যোগে সুনাগরিক গঠনে শিক্ষকের ভূমিকা ও টেকসই উন্নয়ন বিষয়ক আলোচনা ◈ ভোলায় ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ১ ◈ মির্জাগঞ্জে ব্রিজ ভেঙ্গে নিহত -১, আহত ৬ জন ◈ নজিপুর পৌরসভার ভোট গ্রহন চলছে ◈ শাহজাদপুরে অনুমোদনহীন নিউ রংধনু হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা! লাখ টাকা জরিমানা ◈ আগামীকাল নজিপুর পৌরসভার ভোট

লক্ষ্মীপুর-২ আসনের এমপি দম্পতির পূজামন্ডপ পরিদর্শন, অনুদান ও প্রসাদ বিতরন

প্রকাশিত : ০৬:০৫ PM, ৭ অক্টোবর ২০১৯ সোমবার ২২৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পূজা মন্ডপ পরিদর্শন করেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সংদস্য কাজী শহিদ ইসলাম পাপুল এবং সাংসদের সহধর্মিণী মহিলা সাংসদ মিসেস সেলিনা ইসলাম সি.আই.পি।
এই সময় উপজেলার ৭টি পূজা মন্ডপে ৩ লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান ও মন্ডপ গুলোতে শাড়ি, লুঙ্গি, র্টি-শাট ও প্রসাদ বিতরন করেন।

রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যার পরে তারা উপজেলার পূজা মন্ডপগুলো পরিদর্শন যান। এসময় উপস্থিত ছিলেন এমপি দম্পতিদ্বয়, রায়পুর থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া, এমপির প্রতিনিধি ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ্সহ রায়পুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইনসহ উপজেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

এমপি দম্পতিদ্বয় তাদের বক্তব্যে বলেন,আমি রায়পুরের জনগণকে দিতে এসেছি, নিতে আসি নাই। আমি এমপি হওয়ার আগে রায়পুরে ৩০ কোটি টাকা বিভিন্ন দান অনুদান দিয়েছি। জানিনা টাকাগুলো আপনারা ঠিকমত পেয়েছেন কিনা।
এই সময় তারা জরাজীর্ন মন্দিরগুলো মেরামত করে দেয়ার আশ্বাস দেন। এমপি দম্পতিদ্বয়কে পেয়ে সনাতন ধর্মাবলম্বীরা আনন্দিত হন। তাঁরা বলেন, এমন এমপি আমরা কখনো পাইনি, যারা স্বশরীরে আমাদেরকে বুকে টেনে নিয়েছেন, তাদের প্রতি আমাদের আশির্বাদ।

এমপি পাপুল আরো বলেন, এ এলাকার হিন্দু-মুসলিম সম্প্রীতি বজায় রেখে উভয় সম্প্রদায়ের উন্নয়ন করা হবে। সকলে আমাদের ভাই-বোন। মসজিদ-মন্দিরের যুগোপযোগী উন্নয়ন করা হবে। হিন্দু মন্দিরের বেদখলকৃত সম্পত্তি উদ্ধার করে দেয়া হবে।

আলোকিত সকাল/ফাহাদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT