রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৯ মে ২০২০, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:০৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ ঝড়ে পড়া ঘর নির্মাণে আর্থিক সহায়তা প্রয়োজন ছাতকের দিন মজুর মহিম উদ্দিন’র ◈ বাঁশখালীর চাম্বল এলাকায় হাতির আক্রমণে এক আমবাগান মালিকের মৃত্যু ◈ চট্টগ্রামে মোট ৪৫৭ টি নমুনা পরীক্ষা করে আরও ২২৯ জন করোনা পজেটিভ  ◈ পত্নীতলায়  ঘাতক ট্রাকে কেড়ে নিল  আপন দু ভাইয়ের  প্রাণ! ◈ নীলফামারিতে এক গৃহবধুর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার ◈ নীলফামারিতে র‌্যাব ক্যাম্পে ১০ জন করোনা সনাক্ত ◈ মনিরামপুরে ঝড়ে ঘর ভেঙে গেছে, ভ্যান চালক মুস্তাক মোড়লের ◈ কোটচাঁদপুরে পানির নিচে ৬টি অসহায় পরিবার বন্দি- প্রশাসনের হস্তক্ষেপ কামনা ◈ কালিহাতীতে নতুন করে আরো দুইজন করোনায় আক্রান্ত! মোট আক্রান্ত ৯ ◈ তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা.ফিরোজ মিয়া করোনামুক্ত

লক্ষ্মীপুর মক্কা হোটেলের ৮০ হাজার টাকা জরিমানা, পঁচা মাংস জব্দ

প্রকাশিত : ০২:৪১ PM, ১১ মার্চ ২০২০ Wednesday ১,৬০৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

রাজীব হোসেন রাজু, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরে অস্বাস্থ্যকর খাবার (মাংস ও মিষ্টি) ফ্রিজে মজুদ রাখায় শহরের মক্কা হোটেলের মালিকসহ দুইজনকে আটক করা হয়েছে। পরে তাদের ৮০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬মাসের কারাদন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এদিকে শহরের শেখ রাসেল সড়কের ব্রাদার্স বিল্ডিংয়ে একটি মাংস বিক্রির গোডাউনে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। পরে ওই গোডাউনে আমদানীকৃত পঁচা মাংস পাওয়া যায়। তবে গোডাউনটিতে মালিকপক্ষের কাউকে না পাওয়া যাওয়ায় ভবনটিকে পুলিশি পাহারায় রাখা হয়েছে। মঙ্গলবার (১১ মার্চ) দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুর রিদোয়ান আরমান শাকিল এ অভিযান পরিচালনা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, চলমান অভিযানের অংশ বিশেষ মক্কা হোটেলে অভিযান চালানো হয়। তারা ফ্রিজে মুরগি ও গরুর মাংস এবং মিষ্টি একসঙ্গে রক্ত মাখামাখি করে রাখে। যা খাবার হিসেবে অস্বাস্থ্যকর ও মানবদেহের জন্য ক্ষতিকর। তাই মালিক ফারুক ও এক শ্রমিককে আটক করে ৮০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদন্ডাদেশ দেয়া হয়। এছাড়া একটি গোডাউনের সন্ধান পাওয়া গেছে। যেখানে ভারত থেকে আমদানী করে বিভিন্ন হোটেলে মাংস সরবরাহ করে আসছে ফরহাদ নামের এক ব্যাক্তি। ওই গোডাউনে গিয়ে পঁচা মাংস মজুদের দৃশ্য চোখে পড়ে। মালিকপক্ষের লোকজন টের পেয়ে পালিয়ে যাওয়ায় গোডাউনটি প্রাণি সম্পদ কর্মকর্তা ও পুলিশি পাহারায় রাখা হয়েছে। এক্ষেত্রে প্রচলিত আইনে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে। এছাড়া মাংস গুলো পরীক্ষা নিরিক্ষার জন্য প্রাণি সম্পদ কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. যোবায়ের হোসেন, মার্কেটিং অফিসার মনির হোসেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT