রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১১:৪৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক ◈ নবীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতা সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত ◈ ভালুকায় সড়ক দূর্ঘটনায় নিহত এক আহত ছয় ◈ ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা সাহার আলী আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ◈ ধামইরহাটে পৌরসভার মেয়র-কাউন্সিলরদের বিদায় ও বরন অনুষ্ঠান অনুষ্ঠিত ◈ রায়পুরে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থীর নির্বাচনী ইশ‌তেহার ঘোষণা ◈ না.গ‌ঞ্জে বিদ‌্যুৎস্পৃ‌ষ্টে ইউ‌পি চেয়ারম‌্যা‌নের ভাই‌য়ের মৃত‌্যু ◈ দীর্ঘদিন সরকারে থাকায় সব খাতে উন্নয়ন হচ্ছে ◈ যুক্তরাষ্ট্রে অনথিভুক্ত বাংলাদেশিদের নথিভুক্তের অনুরোধ মোমেনের ◈ করোনার টিকা নিলেন রওশন এরশাদ

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত : ০৬:৩৮ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ২২৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

লক্ষ্মীপুরে খোরশেদ আলম মিরন প্রকাশ মিলন নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার আলাদাদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে কেন এ হত্যাকাণ্ড তা সুষ্পষ্টভাবে জানাতে পারেনি কেউ। নিহত মিরন স্থানীয় দত্তপাড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ইউপি সদস্য (৬ নং ওয়ার্ড) এবং ধৈন্যপুর গ্রামের মৃত মনছুর আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় দোকানী লিটন ও পুলিশ জানায়, রাতে মিরন স্থানীয় লিটনের মুদি দোকানে একটি সালিশী বৈঠকের বিষয়ে কথা বলছিলেন। হঠাৎ মুখোশপরা বন্দুকধারী ৪ দুর্বৃত্ত দোকানে ঢুকে তাকে উদ্দেশ্য করে এলোপাতাড়ি গুলি করে। এসময় একাধিক গুলিবিদ্ধ হয়ে সে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন, থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে নিহতের স্বজন আলেয়া বেগম জানান, স্থানীয়ভাবে কয়েকজনের সাথে পূর্ব বিরোধ ছিল তার। এ সংক্রান্ত মামলায় কারাভোগও করেন মিরন। এর জের ধরে তাকে হত্যা করা হতে পারে।

অন্যদিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান আহসানুল কবির রিপন জানান, সন্ত্রাসী কর্মকাণ্ডের ধারাবাহিকতায় এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করেন চেয়ারম্যান।

এ ব্যাপারে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, ৪ জন মুখোশপরা সন্ত্রাসী মিরনকে গুলি করে হত্যা করেছে।

তবে কেন এ হত্যাকাণ্ড তা জানাতে না পারলেও জড়িতরা পার পাবে না বলে জানিয়ে ঘটনার তদন্ত চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT