রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০১:৫২ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুরে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

প্রকাশিত : ০৭:০৮ PM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক লক্ষ্মীপুরে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেলা তথ্য অফিস কর্তৃক প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই সভা ও প্রদর্শনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পরিকল্পনা মন্ত্রণালয়ের উপ-সচিব মো. আমিনুল হক।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ এম আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সরকার মো. জোবায়েদ আলী, চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুজাহিদুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, জেলা তথ্য অফিসার সিরাজুল ইসলাম মল্লিক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম, প্রতাপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মো. মোস্তফা, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মহিনউদ্দিন বুলু, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন প্রমুখ।

আলোচনায় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগসমূহের ব্র্যান্ডি, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, সামাজিক যোগাযোগ সদ্বব্যবহার, বাল্যবিবাহ প্রতিরোধ ও গুজবসহ বিভিন্ন বিষয়ে জনসচেতনতামূলক আলোচনা করেন বক্তারা।

প্রধান অতিথি উপ-সচিব মো. আমিনুল হক তাঁর বক্তৃতায় বলেন- স্বপ্ন যত আকাশচুম্বি হোক, পা থাকতে হবে মাটিতে। কারণ, ভিত্তি না থাকলে স্বপ্ন বাস্তবায়ন করা যায় না। এ সময় প্রধান অতিথি এই বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র হিসাবে তাঁর স্কুল জীবনের অনেক স্মৃতিচারণ করে আবেগাপ্লুত হয়ে পড়েন।
প্রসঙ্গত, পরিকল্পনা মন্ত্রণালয়ের উপ-সচিব মো. আমিনুল হক প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র ছিলেন। ১৯৭৯ সালে এই বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন তিনি। পরে তিনি ঢাকায় পড়াশোনা করেন এবং চাকুরীর সুবাধে ঢাকাই পরিবারসহ বসবাস করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT