রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:২০ অপরাহ্ণ

শিরোনাম
◈ মানিকগঞ্জ রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর ◈ বুড়িচংয়ের সংস্কারবিহীন সেতু: জনগণের দুর্ভোগ চরমে

লকডাউনে পুলিশকে বিচারিক ক্ষমতা দেয়া মানে হয়রানি বাড়বে -ফখরুল

প্রকাশিত : ০৩:৩৭ PM, ১৭ মে ২০২১ সোমবার ১১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আজম রেহমান,স্টাফরিপোর্টার-ঠাকুরগাঁও::বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার করোনাকে আন্তরিকভাবে নিয়ন্ত্রন করবার ও প্রতিরোধের কোন ইচ্ছাই নেই। সুবিধা নেয়াসহ হাসপাতালগুলোতে দূর্নীতির একটি বিরাট সুযোগ সৃস্টি হয়। প্রধাণমন্ত্রীর ঘোষনাকৃত প্রণোদনার টাকা লুটপাট করে খায়। আমরা বলার পরেও অন্যান্য রাজনৈতিকদলসহ কাউকে সম্পৃক্তের চিন্তাও করেনি। তা করলে সচেতনতা সৃস্টি করা সহজ হতো।
পুলিশকে বিচারিক ক্ষমতা দেয়া এই করোনার জন্য এটা হচ্ছে আরেকটা বুমেরাং হবে। পুলিশ কি করবে আমরা জানি। মাঝখান থেকে যা হবে দেশের জনগনের হয়রানি আরো বাড়বে। সাধারণ মানুষের হয়রানি আরো বাড়বে। মানুষ খেতে পারছে না। তাদের বলা হচ্ছে ঘরে বসে থাকো। বসে থাকবে তবে সেই ব্যবস্থা নিতে হবে।
এছাড়া তিনি আরো বলেন, সরকারের উদাসীনতা, অজ্ঞতা, দূর্নীতিগ্রস্ততা কখনোই করোনা নিয়ন্ত্রনে ব্যবস্থা গ্রহন করেনি। লাকডাউনের সুযোগে তারা ক্রাকডাউন করছে।
তিনি আজ সোমবার সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন। এসময় জেলা বিএনপি’র শীর্ষ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT