রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০১:১৮ পূর্বাহ্ণ

র‌্যাব-১২, সিরাজগঞ্জ কর্তৃক দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ১

প্রকাশিত : ০৯:২১ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৪২০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সিরাজগঞ্জ তাড়াশে অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ মোঃ আব্দুস সালাম(৪০)কে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত আব্দুস সালাম(৪০) সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানার কাশিনাথপুর গ্রামের ফরজ প্রামানিকের ছেলে।

র‌্যাব ১২ পক্ষ হতে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে সিপিএসসি সিরাজগঞ্জ এর কোম্পানী কমান্ডার মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন খালকুলা বাজারের অভিযান পরিচালনা করে ১ টি ছোরা, ১ টি দেশীয় কুড়াল, ১ টি মোবাইলসেট, ২ টি সিমকার্ড ও নগদ ৫৬৫/- টাকাসহ রোড ডাকাত চক্রের সদস্য মোঃ আব্দুস সালাম(৪০)কে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব-১২ সদস্যগণ।

আরও জানানো হয়, পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় অস্ত্র আইনে র‌্যাব কর্তৃক মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT