রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১১:০৫ অপরাহ্ণ

র‌্যাব অফিসের সামনে প্রিন্ট মিডিয়ার সাংবাদিক নির্যাতিত!

প্রকাশিত : ০৫:১৬ AM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ৩৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গত ২৩ সেপ্টেম্বর ময়মনসিংহ র‌্যাব-১৪, কোম্পানী-২ নিমন্ত্রণে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে মানব পাচারকারী ৩ চক্রকে র‌্যাব কতৃক গ্রেফতার প্রেস ব্রিফিংয়ের সংবাদ সংগ্রহ করে র‌্যাব অফিস থেকে রেব হওয়া মাত্রই লেখাপড়া না জানা এক ফেসবুক সাংবাদিক কর্তৃক সন্ত্রাসী কায়দায় নির্যাতিত হয় প্রিন্ট মিডিয়ার এক সাংবাদি।

“ফেসবুক সাংবাদিকতার আড়ালে লেখাপড়া না জানা নারী সাংবাদিক নিয়ে প্রতারনা ” স্থানীয় একটি পত্রিকায় ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিকসহ একাধিক অনলাইনে প্রকাশের পর ক্ষিপ্ত হয়ে এঘটনা ঘটায় বলে নির্যাতিত সাংবাদিক জানান। এ সময় উপস্থিত সাংবাদিক ঘটনাটি দুঃখজনক বলে মন্তব্য করেন। নির্যাতনকারী ফেসবুক সাংবাদিক ইতিপূর্বে সাংবাদিকদের নামে আদালতে ৫/৬ টি মিথ্যা মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত শুনানীর পর তা খারিজ করে দেন।

৩৫ বছর যাবত প্রিন্ট মিডিয়ায় কর্মরত নির্যাতিত সাংবাদিক জানান, র‌্যাব অফিসের ০১৭৭৭৭১১৪০৮ নম্বর থেকে ফোন করে প্রিন্ট মিডিয়ার সাংবাদিককে তাদের প্রেস ব্রিফিং এর কথা জানান। র‌্যাব অফিসের প্রেস ব্রিফিং এর সংবাদ সংগ্রহ করে অফিসের গেইট থেকে বের হয়ে রাস্তা ঊঠলেই লেখাপড়া না জানা ফেসবুক সাংবাদিক প্রিন্ট মিডিয়ার প্রবীন সাংবাদিকের উপর হামলা চালায় ও প্রাণনাশের হুমকী দেয়। এ সময় পিছন থেকে সাংবাদিকরা এসে তা প্রতিহত করার চেষ্টা করেন। উপস্থিত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ এই সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT